Photo Gallery
আগরতলা রেল স্টেশনে গতকাল একজন বাংলাদেশী নাগরিক এবং একজন ভারতীয় পাচারকারী কে গ্রেফতার করে আগরতলা রেল পুলিশ
আগরতলা রেল স্টেশনে গ
নমিনেশন দিতে এসে আক্রমের শিকার বড়জলার বরিষ্ঠ কংগ্রেস নেতা সৃষ্ট মোহন দাস,নমিনেশন না দিয়েই ফিরে গেলেন।বলিষ্ঠ পদক্ষেপ পুলিশ,বামুটিয়া মণ্ডল সভাপতি বিজু পালের বিশেষ ভুমিকায় পরিস্থিতি নিয়ন্ত্রণে
নমিনেশন দিতে এসে আক্
ত্রিপুরা প্রদেশ কংগ্রেসের উদ্যোগে জেলা পরিষদের প্রার্থীর নমিনেশন দিলেন কংগ্রেস এদিন কংগ্রেস ভবনের সামনে থেকে মিছিল করে পশ্চিম জেলার জেলা শাসকের নিকট নমিনেশন দাখিল করেন কংগ্রেস প্রার্থীরা
ত্রিপুরা প্রদেশ কংগ্
খার্চি মেলাতে কোন অঘটন না ঘটে তার জন্য নজরদারিতে রয়েছে বিশেষ সিকিউরিটি টিম জানিয়েছেন পশ্চিম ত্রিপুরা জেলাশাসক ডক্টর বিশাল কুমার।
খার্চি মেলাতে কোন অঘ
আজ দুই দিনের জন্য ত্রিপুরা সফরে এলেন কেন্দ্রীয় শিক্ষা মন্ত্রী শ্রী ধর্মেন্দ্র প্রধান এবং উত্তর- পূর্বাঞ্চলের সংগঠন সংযোজক ডাঃ সম্বিত পাত্রা
আজ দুই দিনের জন্য ত্
পঞ্চায়েত নির্বাচন কে সামনে রেখে রাজনগর ব্লকে পঞ্চায়েত সমিতি ও বিভিন্ন পঞ্চায়েতে নমিনেশান জমা দিতে গেলে দুর্বৃত্ত বাহিনীর দ্বারা মারাত্মক আক্রমনের শিকার!
পঞ্চায়েত নির্বাচন ক
খাদ্য দপ্তর লিগ্যাল মেট্রলজি যৌথভাবে মহারাজগঞ্জ বাজারে অভিযান উপস্থিত ছিলেন সদর ডিসিএম সহ খাদ্য দপ্তর আধিকারিকরা.
খাদ্য দপ্তর লিগ্যাল
২৪ তম জাতীয় মৎস্য চাষী দিবস পালন করা হয় লেম্বুছড়া স্থিত ফিশারি কলেজে
২৪ তম জাতীয় মৎস্য চ
ছয় দফা দাবি নিয়ে সাংবাদিক সম্মেলন করল আগরতলা গেদুমিয়া মসজিদে মঙ্গলবার রাবেতায়ে মাদারিয়াস  ইসলামিয়া আরবিয়া ত্রিপুরার রাজ্য কমিটির পক্ষ থেকে সাংবাদিক সম্মেলন।
ছয় দফা দাবি নিয়ে স
ছয় দফা দাবি নিয়ে সাংবাদিক সম্মেলন করল আগরতলা গেদুমিয়া মসজিদে মঙ্গলবার রাবেতায়ে মাদারিয়াস  ইসলামিয়া আরবিয়া ত্রিপুরার রাজ্য কমিটির পক্ষ থেকে সাংবাদিক সম্মেলন।
ছয় দফা দাবি নিয়ে স
শিববাড়ি পুকুরের সৌন্দর্যায়ন ও উন্নয়ন,ভেটেরিনারি হাসপাতাল লেকের সৌন্দর্যায়ন ও উন্নয়ন ও উজান অভয়নগর বাজার পুকুরের সৌন্দর্যায়ন ও উন্নয়ন এই তিনটি প্রকল্পের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন মুখ্যমন্ত্রী ডঃ মানিক সাহা।
শিববাড়ি পুকুরের সৌন
Chief Minister Dr. Manik Saha encouraged blood donors by attending the Voluntary Blood Donation Camp organized by the IMA  Tripura Branch on the occasion of National Doctor
Chief Minister Dr. M
রবিবার আগরতলার প্রেসক্লাবে এক সংক্ষিপ্ত অনুষ্ঠানের মাধ্যমে ১৪ জন কৃতি ছাত্র-ছাত্রীদের হাতে মেধাবৃত্তি তুলে দেন নিখিল ত্রিপুরা শিক্ষক সমিতি।
রবিবার আগরতলার প্রেস
অমরত্ব প্রকল্পের অধীনে নে আগরতলা শহরের বিভিন্ন পুকুরগুলিকে সুন্দর্যায়নের কাজ হাতে নেওয়া হয়েছে। তারি অংশ হিসেবে শিব বাড়ির পুকুরের সংস্কারের কাজেও হাত দেওয়া হবে। আগামী সোমবারে যার কাজের শুরু হবে মুখ্যমন্ত্রী ডঃ মানিক সাহার হাত ধরে।আজ পুর নিগমের কমিশনার শৈলেশ যাদব ঘুরে দেখেন ও কি ধরনের সুন্দর্যায়ন করা হবে বিস্তারিত জানান।
অমরত্ব প্রকল্পের অধী
বায়ু দূষণের প্রভাব সম্পর্কে জনগণকে সচেতন করতে এক সচেতনতা রেলি ও লিফলেট বিতরণ করে ওমেন্স কলেজের এনএসএস ইউনিটের  ছাত্রীরা।
বায়ু দূষণের প্রভাব
Today Chief Minister Prof. Dr. Manik Saha handed over the offer letters to a total of 473 people for various posts in Social Welfare and Social Education Department, General Administration (P&T) and Panchayat Department. The Chief Minister wished all the offerees a successful career.
Today Chief Minister
বুধবার ইউথ আইপিএফটির সভাপতি বিকাশ দেববর্মা এক সাংবাদিক সম্মেলন করে জানান যে 23 শে আগস্ট তৃপ্রাল্যান্ড স্টেট
হুড ডে দাবিকে সামনে রেখে  আগামী ৮ ই জুলাই কাঞ্চনপুর থেকে খুমলং পর্যন্ত এক লং মার্চ করতে যাচ্ছে ইউথ আইপিএফটি।
বুধবার ইউথ আইপিএফটির
বিদ্যাজ্যোতি স্কুলগুলিতে শিক্ষক সংকট,  পরিকাঠামো উন্নয়ন সহ রাজ্যে যুবকের কর্মসংস্থান,  নেশা কারবারিদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা এবং নেশার কবল থেকে যুব-সমাজকে রক্ষার দাবিতে DYFI/ TYF #মোহনপুর মহকুমা কমিটির পক্ষ থেকে  মোহনপুরের মাননীয় মহকুমা শাসকের কাছে ডেপুটেশন প্রদান করা হয়।
বিদ্যাজ্যোতি স্কুলগু
Today at the official residence of Chief Minister Dr. Manik Saha, Tipra Matha Dal Chairman Shri Bijay Kumar Hrangkhal, Central Executive Committee member and former Minister Shri Mebar Kumar Jamatia and former MLA Shri Rajeshwar Debbarma.  In the meeting, various problems and development issues of the people of ADC area were discussed, including the upcoming Pannyat elections.
Today at the officia
উপজাতি যুব ফেডারেশন জম্পুইজলা মহকুমা কমিটি পক্ষে ত্রিপুরা রাজ্যের ট্রাইবেলদের ককবরক ভাষা সংস্কৃতিক রক্ষা ও জম্পুইজলা মহকুমা এলাকার মানুষের জ্বলন্ত সমস্যা সহ ৫ দফা দাবিতে সোমবার দুপুরে জম্পুইজলা মহকুমা শাসক সুমিত কুমার পান্ডের নিকট ডেপুটেশন।
উপজাতি যুব ফেডারেশন