ত্রিপুরায় গনতন্ত্র ফেরাতে সবাইকে একজোট হয়ে পথে নামার আহ্বান জানাল সি পি আই (এম) ত্রিপুরা রাজ্য সম্পাদকমন্ডলী

নিজস্ব প্রতিবেদন

আগরতলা, আগষ্ট ৭, : গতকাল কমলপুরে সি পি আই (এম)- এর প্রবীন নেতা মহকুমা সম্পাদকমন্ডলীর সদস্য রঞ্জিত ঘোষ সহ অন্যান্য সিপিএম কর্মীদের ওপর শাসক দল বি জে পি’র দুর্বৃত্ত বাহিনীর আক্রমণের তীব্র নিন্দা করেছে সি আই (এম) ত্রিপুরা রাজ্য সম্পাদকমন্ডলী।

কাজের দাবিতে যুব সংগঠন গুলোকে প্রতিবাদ মিছিলে বাধা দানের তীব্র নিন্দা করে এক বিবৃতিতে বলা হয়েছে, এই বর্বরোচিত আক্রমণে রঞ্জিত ঘোষের মাথা ফেটে যায় এবং পিঠের একটি হাড় ভেঙ্গে যায়। তাকে জেলা হাসপাতাল থেকে জি বি হাসপাতালে রেফার করা হয়েছে। আক্রমণে আহত আরও ৩ জন জেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। গতকাল বেলা ১১টা নাগাদ রঞ্জিত ঘোষ সহ অন্যান্য সিপিএম কর্মীরা একটি অটো রিক্সায় মহকুমা শহরে এলে বি জে পি’র হিংস্র বাহিনী তাদের আক্রমণ করে।

আমার কাজ কোথায় ?' এ দাবিতে শহরের পার্শ্ববর্তী মোহনপুরে ডি ওয়াই এফ-টি ওয়াই এফ কর্মীরা একটি মিছিলের জন্য জড়ো হলে বি জে বি দুবৃত্তরা যুব কর্মীদের বাধা দেয়। গত এপ্রিল মাসে বি জে পি’র দুবৃত্তরা মন্ত্রীর নেতৃত্বে কমলপুরে তান্ডব চালিয়েছিল এবং সি পি আই (এম) অফিস আক্রমণ করে বি জে পি’র পতাকা লাগিয়ে দিয়েছিল। এফ আই আর করা সত্বেও পুলিশ একজনকেও গ্রেপ্তার করেনি। বি জে পি-আই পি এফ টি জোট ক্ষমতাসীন হওয়ার পর থেকে কমলপুরে অবিরত ফ্যাসিস্ট সুলভ আক্রমণ চলছে। বি জে পি-আই পি এফ টি জোট রাজত্বে গত প্রায় সাড়ে তিন বছর ধরে রাজ্যে আইনের শাসনের কোন অস্তিত্ব নেই রাজ্যবাসী আবারও তা গতকাল কমলপুরে প্রত্যক্ষ করলেন। সিপিএম রাজ্য সম্পাদকমন্ডলী আক্রমণকারীদের দ্রুত গ্রেপ্তার দাবি করেছে। গণতন্ত্র, আইনের শাসন পুনরুদ্ধারের লড়াইয়ে সব অংশের গণতন্ত্রপ্রিয় জনগণকে ঐক্যবদ্ধভাবে এগিয়ে আসতেও আহ্বান জানানো হয়েছে।


You can post your comments below  
নিচে আপনি আপনার মন্তব্য বাংলাতেও লিখতে পারেন।  
বিঃ দ্রঃ
আপনার মন্তব্য বা কমেন্ট ইংরেজি ও বাংলা উভয় ভাষাতেই লিখতে পারেন। বাংলায় কোন মন্তব্য লিখতে হলে কোন ইউনিকোড বাংলা ফন্টেই লিখতে হবে যেমন আমার বাংলা কিংবা অভ্রো কী-বোর্ড (Avro Keyboard)। আমার বাংলা কিংবা অভ্রো কী-বোর্ডের সাহায্যে মাক্রোসফট্ ওয়ার্ডে (Microsoft Word) টাইপ করে সেখান থেকে কপি করে কমেন্ট বা মন্তব্য বক্সে পেস্ট করতে পারেন। আপনার কম্পিউটারে আমার বাংলা কিংবা অভ্রো কী-বোর্ড বাংলা সফ্টওয়ার না থাকলে নিম্নে দেয়া লিঙ্কে (Link) ক্লিক করে ফ্রিতে ডাওনলোড করে নিতে পারেন।
 
Free Download Avro Keyboard  
Name *  
Email *  
Address  
Comments *  
 
 
Posted comments
Till now no approved comments is available.