ঈদ-উল-জোহা (বকরিদ) উপলক্ষ্যে মুখ্যমন্ত্রীর শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদন

আগরতলা, জুলাই ১৯, : ঈদ-উল-জোহা (বকরিদ) উপলক্ষ্যে মুখ্যমন্ত্রী শ্রী বিপ্লব কুমার দেব মুসলীম সম্প্রদায়ের জনগণ সহ সকল রাজ্যবাসীকে আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন। শুভেচ্ছা বার্তায় মুখ্যমন্ত্রী বলেন-এই উৎসব ত্যাগ, তিতিক্ষা ও আত্মশুদ্ধির উৎসব। আত্মশুদ্ধি ও ত্যাগের মধ্য দিয়ে রচিত হোক পারস্পরিক সৌহার্দ্য। রাজ্যের উন্নয়নের ধারায় উৎসবের এই বার্তা প্রসারিত হোক।

গত বছরের মতো এবছরও এক ভিন্নতর প্রেক্ষাপটে এই উৎসব উদযাপিত হচ্ছে। কোভিড-১৯ সংক্রমনজনিত পরিস্থিতিতে দেশ ও নিজেদের স্বার্থে সামাজিক দুরত্ব বজায় রেখে কোভিড সংক্রান্ত নির্দেশিকা অনুসারে এবারেও এই উৎসব পালিত হোক।

আমি রাজ্যের সকল অংশের জনগণের সুস্থতা ও নিয়ন্ত্রিত গতিযুক্ত জীবন প্রত্যাশা করছি।


You can post your comments below  
নিচে আপনি আপনার মন্তব্য বাংলাতেও লিখতে পারেন।  
বিঃ দ্রঃ
আপনার মন্তব্য বা কমেন্ট ইংরেজি ও বাংলা উভয় ভাষাতেই লিখতে পারেন। বাংলায় কোন মন্তব্য লিখতে হলে কোন ইউনিকোড বাংলা ফন্টেই লিখতে হবে যেমন আমার বাংলা কিংবা অভ্রো কী-বোর্ড (Avro Keyboard)। আমার বাংলা কিংবা অভ্রো কী-বোর্ডের সাহায্যে মাক্রোসফট্ ওয়ার্ডে (Microsoft Word) টাইপ করে সেখান থেকে কপি করে কমেন্ট বা মন্তব্য বক্সে পেস্ট করতে পারেন। আপনার কম্পিউটারে আমার বাংলা কিংবা অভ্রো কী-বোর্ড বাংলা সফ্টওয়ার না থাকলে নিম্নে দেয়া লিঙ্কে (Link) ক্লিক করে ফ্রিতে ডাওনলোড করে নিতে পারেন।
 
Free Download Avro Keyboard  
Name *  
Email *  
Address  
Comments *  
 
 
Posted comments
Till now no approved comments is available.