বিজেপি-র সাথে ভোট এলাইয়েন্সে যাওয়ার কোন ইচ্ছা তিপ্রা মথার নেইঃ প্রদ্যোৎ

নিজস্ব প্রতিবেদন

আগরতলা, জুলাই ১৬, : তিপ্রা মথা চিফ প্রদ্যোৎ কিশোর দেববর্মা গত ১৫ জুলাই সুস্পস্ট ভাবেই ত্রিপুরাইনফো ডটকম-কে জানিয়েছেন যে বিজেপি দলের সাথে ভোট সমঝোতা বা ভোট এলায়েন্সে যাওয়ার কোন ইচ্ছা তার বা তার দলের নেই। গত ১৪ জুলাই বিকালে একই বিমানে আগরতলা থেকে প্রদ্যোৎ ও মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব দিল্লী গেছেন। এসম্পর্কিত ত্রিপুরাইনফো ডটকম-এ প্রচারিত একটি খবরে নিজের প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে প্রদ্যোৎ দেববর্মন বলেছেন, তার সাথে একই বিমানে করে মুখ্যমন্ত্রীর দিল্লী যাওয়া এবং একই বিমানে পাশাপাশি বসার ভিডিও কারা প্রচারে এনেছেন তা তিনি জানেন।

প্রদ্যোৎ-এর মতে যারা এসব করে তিপ্রা মথা সমর্থকদের মধ্যে বিভ্রান্তি ছড়ানোর চেষ্টা করছেন তার কোনদিনই সফল হবেননা। তিপ্রা মথা কোন ভাবেই আগামীদিন কোন ইলেকশনে বিজেপি-র সাথে সমঝোতায় যাবেননা। তিনি আরও বলেন যে, আগামী বিধানসভা ভোটেও তিপ্রা মথা একাই লড়াই করবে। এবং কম করেও ৩০ থেকে ৩৫ টি বিধানসভা আসনে তারা প্রার্থী দেবেন। প্রদ্যোৎ দৃঢ়তার সাথেই বলেন যে, আগামী বিধানসভা ভোটে তারাই হবেন ত্রিপুরা রাজনীতিতে বড় ফ্যাক্টর। এবং তাদের বিজয় রথ কেউই রুখতে পারবেনা।

তিপ্রা মথা প্রধান প্রদ্যোৎ আরও বলেছেন যে, তিনি, তার রাজ পরিবার বা তার দল বাঙ্গালী বিরোধী নন। তিনি বাঙ্গালীদের সাথে নিয়েই আগামীদিন গ্রেটার তিপ্রাল্যান্ডের স্বপ্ন বাস্তবায়ন করতে চান। তিনি কোন ধর্মেরও বিরোধী নন। বলেন, আমি ও আমার পরিবার জন্ম থেকেই হিন্দু। কিন্তু অন্য ধর্মের প্রতিও আমরা সমান শ্রদ্ধাশীল। তাই তার গ্রেটার তিপ্রাল্যান্ডের দাবী বা রাজনৈতিক দিশা নিয়ে যারাই যত রকম বিভ্রান্তি ছড়ানোর কাজ করোক না কেন এতে তারা সফল হবেননা বলে জানান।

দিল্লীতে অবস্থান কালে তিপ্রা মথা চীফ ও মুখ্যমন্ত্রী কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী প্রধানমন্ত্রী বা বিজেপির সভাপতি জেপি নাড্ডা-র সাথে দেখা করতে পারেন বলে বিভিন্ন সামাজিক মাধ্যমে যে প্রচার চলছে এসম্পর্কে জিজ্ঞেস করা হলে প্রদ্যোৎ বলেন-এমন কিছু হলে তিনি নিজেই তা টুইট করে জানাবেন। শুধু তাই নয়, প্রদ্যোৎ এর মতে, সোনিয়া গান্ধী, রাহুল গান্ধী কিংবা প্রিয়াংকা গান্ধীর সাথেও যদি তিনি দেখা করেন তা তিনি নিজেই সকলকে জানাবেন বলে তিনি জানান। তিনি দাবী করেন, আমি পজিটিভ রাজনীতিতে বিশ্বাস করি।

বর্তমানে রাজনীতির নামে যে সব জঘন্য কাজকর্ম চলছে তা তিনি পছন্দ করেননা। তাই তিনি তার সমর্থক ভক্তদের অনুরোধ করেছেন আনভেরিফাইড খবর যারা প্রচার করেন তা সামাজিক মাধ্যমই হোক বা কোন কৌশলী মিডিয়ার খবরে যেন কেউ বিভ্রান্ত না হন এবং বিশ্বাস না করেন।


You can post your comments below  
নিচে আপনি আপনার মন্তব্য বাংলাতেও লিখতে পারেন।  
বিঃ দ্রঃ
আপনার মন্তব্য বা কমেন্ট ইংরেজি ও বাংলা উভয় ভাষাতেই লিখতে পারেন। বাংলায় কোন মন্তব্য লিখতে হলে কোন ইউনিকোড বাংলা ফন্টেই লিখতে হবে যেমন আমার বাংলা কিংবা অভ্রো কী-বোর্ড (Avro Keyboard)। আমার বাংলা কিংবা অভ্রো কী-বোর্ডের সাহায্যে মাক্রোসফট্ ওয়ার্ডে (Microsoft Word) টাইপ করে সেখান থেকে কপি করে কমেন্ট বা মন্তব্য বক্সে পেস্ট করতে পারেন। আপনার কম্পিউটারে আমার বাংলা কিংবা অভ্রো কী-বোর্ড বাংলা সফ্টওয়ার না থাকলে নিম্নে দেয়া লিঙ্কে (Link) ক্লিক করে ফ্রিতে ডাওনলোড করে নিতে পারেন।
 
Free Download Avro Keyboard  
Name *  
Email *  
Address  
Comments *  
 
 
Posted comments
Till now no approved comments is available.