পেশাগত দাবী-র সমর্থনে ঐক্যবদ্ধ হলেন বিশালগড়, সোনামুড়া ও জম্পুইজলার সাংবাদিকরা, গঠন করলেন সিপাইজলা প্রেসক্লাব

নিজস্ব প্রতিবেদন

আগরতলা, জুন ২১, : বিশালগড়, সোনামুড়া এবং জম্পুই জলা মহকুমার কর্মরত সাংবাদিক গন ঐক্যবদ্ধ হয়ে একই ছাতার নিচে এসে আজ প্রথম বারের মতো গঠন করলো সিপাহীজলা জেলা প্রেস ক্লাব। বিশালগড় শহরে একটি বেসরকারি প্রতিষ্ঠানে মিলিত হয়ে তারা গঠন করে এই প্রেস ক্লাব। গণতান্ত্রিক পদ্ধতিতে গোপন ভোটের মাধ্যমে সর্বাধিক ভোট পেয়ে সম্পাদক হিসাবে নির্বাচিত হয়েছেন আবদুল সাত্তার, সভাপতি হয়েছেন উদয়ন চৌধুরী।

বিশাল গড় প্রেস ক্লাব, সোনামুড়া প্রেস ক্লাব এবং বক্স নগর প্রেস ক্লাবের কর্মরত সাংবাদিকদের দীর্ঘ দিনের প্রচেষ্টা ছিল জেলা ভিত্তিক একটি প্রেস ক্লাব গঠনের। নব গঠিত বিশালগড় প্রেস ক্লাব কমিটির উদ্যোগে, সোনামুড়া এবং বক্সনগর প্রেস ক্লাবের সহযোগিতায় আজ সিপাহীজলা জেলা প্রেস ক্লাব কমিটি গঠনের স্বপ্ন পূরণ হয়। উদ্দেশ্য, তিন মহকুমার সাংবাদিকদের ঐক্যবদ্ধ করে পেশাগত মান উন্নয়ন করা। সাংবাদিকদের বিভিন্ন সমস্যা সমাধানে এবং তাদের দাবী পূরণে ঐক্যবদ্ধ ভাবে আন্দোলনে লড়াই করা।

এই সব উদ্দেশ্যগুলোকে সামনে রেখে আজ গঠিত হয় বত্রিশ সদস্য বিশিষ্ট সিপাহিজলা প্রেস ক্লাব । সাংবাদিক বিপ্লব চক্রবর্তীকে চেয়ারম্যান করে গঠিত হয় পাঁচ সদস্যের উপদেষ্টা কমিটি। কার্যকরী কমিটি গঠিত হয় তের সদস্যের। সম্পাদক এবং সভাপতি পদ দুটি নির্বাচিত হয় গোপন ভোটের মাধ্যম। সহকারী সম্পাদক হয়েছেন সমীর ভৌমিক, সহকারী সভাপতি হয়েছেন সমীর ভৌমিক, কোষাধ্যক্ষ হয়েছেন কাউসার আহমেদ। ভবতোষ ঘোষ, তাজুল ইসলাম, হারাধন দেবনাথ, নরেশ দাস, দেবাশীষ দত্ত, জয়দুল হোসেন, আশিস মিয়া, প্রভাত ঘোষকে কার্যকরী কমিটির সদস্য হিসাবে নির্বাচিত হয়েছেন।


You can post your comments below  
নিচে আপনি আপনার মন্তব্য বাংলাতেও লিখতে পারেন।  
বিঃ দ্রঃ
আপনার মন্তব্য বা কমেন্ট ইংরেজি ও বাংলা উভয় ভাষাতেই লিখতে পারেন। বাংলায় কোন মন্তব্য লিখতে হলে কোন ইউনিকোড বাংলা ফন্টেই লিখতে হবে যেমন আমার বাংলা কিংবা অভ্রো কী-বোর্ড (Avro Keyboard)। আমার বাংলা কিংবা অভ্রো কী-বোর্ডের সাহায্যে মাক্রোসফট্ ওয়ার্ডে (Microsoft Word) টাইপ করে সেখান থেকে কপি করে কমেন্ট বা মন্তব্য বক্সে পেস্ট করতে পারেন। আপনার কম্পিউটারে আমার বাংলা কিংবা অভ্রো কী-বোর্ড বাংলা সফ্টওয়ার না থাকলে নিম্নে দেয়া লিঙ্কে (Link) ক্লিক করে ফ্রিতে ডাওনলোড করে নিতে পারেন।
 
Free Download Avro Keyboard  
Name *  
Email *  
Address  
Comments *  
 
 
Posted comments
Till now no approved comments is available.