তিপ্রা মথা প্রধান প্রদ্যুৎ বিক্রম কিশোর-এর উপর বিজেপি দুষ্কৃতিদের হামলা মোহনপুর এসডিএম অফিস চত্বরে

নিজস্ব প্রতিবেদন

আগরতলা, এপ্রিল ৯, : মহারাজা প্রদ্যুৎ বিক্রম কিশোর দেববর্মনের উপর আজ সন্ধ্যা নাগাদ মোহনপুর এসডিএম অফিস চত্বরে হামলা হয়েছে। মহারাজ আজ সন্ধ্যা নাগাদ তার পাচ সঙ্গীকে নিয়ে আগামীকাল এডিসি ভোট গণনার প্রস্তুতি বিষয়ে এসডিএম প্রসূন দে'র সাথে কথা বলতে গিয়েছিলেন। মহারাজ যখন এসডিএম অফিস ঢুকেন ঠিক তার কিছুক্ষনের মধ্যেই হঠাৎ এক বিজেপি বিধায়কের নেতৃত্বে একদল দুষ্কৃতি সেখানে যান। তার গাড়ী ভাংচুর হয়। ভাংচুর করা হয় এসডিএম অফিসের বেশ কিছু সামগ্রী। এসডিএম-এর ঘরের দরজা ভাঙ্গার চেষ্টা করা হয়। খবর পেয়ে বিশাল পুলিশ বাহিনী গিয়ে দরজা বন্ধ করে দেন। এসডিএম-এর চেম্বারের ভিতরে ঢুকিয়ে মহারাজাকে কোনরকমে রক্ষা করেন পুলিশ।

মহারাজা এবিষয়ে তার ফেসবুক লাইভের মাধ্যমে অভিযোগ করে বলেন, বিজেপি দুষ্কৃতিরা পরিকল্পিত ভাবে তার উপর এই হামলা সংগঠিত করেছে।

মহারাজার মতে, পুলিশের সামনেই বিজেপি দুষ্কৃতিরা এসডিএম অফিসের সম্পত্তি তছনছ করেছে। কম করেও পাচ শতাধিক বিজেপি দুষ্কৃতি এসডিএম অফিসে জড়ো হয়ে যেভাবে হামলা সন্ত্রাস চালিয়েছে তা চূড়ান্ত পুলিশী ব্যর্থতার নিদর্শন বলে মহারাজা তার ফেসবুক লাইভে অভিযোগ করেন। মহারাজ উপস্থিত পুলিশ অফিসারদের প্রতি আজকের ঘটনায় যুক্ত বিজেপি দুষ্কৃতিদের অতিসত্বর গ্রেপ্তারের দাবী জানান। কিন্তু রাত আটটা নাগাদ এখবর লেখা পর্যন্ত একজন দুষ্কৃতিকারীকেও গ্রেপ্তার করেনি।


You can post your comments below  
নিচে আপনি আপনার মন্তব্য বাংলাতেও লিখতে পারেন।  
বিঃ দ্রঃ
আপনার মন্তব্য বা কমেন্ট ইংরেজি ও বাংলা উভয় ভাষাতেই লিখতে পারেন। বাংলায় কোন মন্তব্য লিখতে হলে কোন ইউনিকোড বাংলা ফন্টেই লিখতে হবে যেমন আমার বাংলা কিংবা অভ্রো কী-বোর্ড (Avro Keyboard)। আমার বাংলা কিংবা অভ্রো কী-বোর্ডের সাহায্যে মাক্রোসফট্ ওয়ার্ডে (Microsoft Word) টাইপ করে সেখান থেকে কপি করে কমেন্ট বা মন্তব্য বক্সে পেস্ট করতে পারেন। আপনার কম্পিউটারে আমার বাংলা কিংবা অভ্রো কী-বোর্ড বাংলা সফ্টওয়ার না থাকলে নিম্নে দেয়া লিঙ্কে (Link) ক্লিক করে ফ্রিতে ডাওনলোড করে নিতে পারেন।
 
Free Download Avro Keyboard  
Name *  
Email *  
Address  
Comments *  
 
 
Posted comments
Till now no approved comments is available.