মানুষ ভোট কেন্দ্রে যেতে পারলে বিজেপি আইপিএফটি জোটের পরাজয় নিশ্চিত : সূদন দাস

নিজস্ব প্রতিবেদন

আগরতলা, এপ্রিল ১, : সিপিআইএম দক্ষিণ জেলার কমিটির পক্ষ থেকে পাঁচ জন প্রতিনিধির একটি দল দক্ষিণ জেলার পুলিশ সুপারের নিকট দ্ধারস্থ হয় বৃহস্পতিবার দুপুরে । এই প্রতিনিধি দল জেলার পুলিশ সুপারের কার্যালয়ে গিয়ে সাক্ষাৎ করে দাবির সনদপত্র তুলে ধরে আসন্ন নির্বাচনের ভয়াবহ পরিস্থিতি নিয়ে আলোচনা করেন এবং দাবি করেন এডিসি নির্বাচন সুষ্ঠুভাবে পরিচালনার জন্য প্রয়োজনীয় ব্যাবস্থা গ্ৰহনের । দক্ষিণ জেলার জেলা পুলিশ সুপারের নিকট এই দাবি জানানোর পর , সিপিআইএম বিলোনিয়া মহকুমা কমিটির অফিস কার্যালয়ে বৃহস্পতিবার দুপুর আয়োজিত হয় এক সাংবাদিক সম্মেলন । এই দিনের আয়োজিত সাংবাদিক সন্মেলনে বামপন্থী গনসংগঠন ত্রিপুরা তপশিলি জাতি সমন্বয় সমিতির রাজ্য সম্পাদক তথা বিধায়ক সুধন দাস , বলেন এডিসি নির্বাচনকে কেন্দ্র করে গত এক সপ্তাহ ধরে এমন অরাজক পরিস্থিতি সৃষ্টি হয়েছে, যারফলে সুষ্ঠুভাবে নির্বাচন করার পরিবেশ নেই । যাতে সুষ্ঠুভাবে নির্বাচন করা যায় সেই ব্যাবস্থা গ্ৰহনের পাশাপাশি , প্রত্যেক ভোট কেন্দ্রে পোলিং এজেন্ট দেওয়া যায় তা নিশ্চিত করা সহ ভোটের দিন বহিরাগতরা গিয়ে সেই এলাকার ভোটকেন্দ্রে ছাপ্পা ভোট দিতে না পারে এবং ভোটারদের ভয়ভীতি দেখাতে না পারে সেই ব্যাস্থা নেওয়া দাবি পুলিশ সুপারের নিকট করেছেন বলে জানান বিধায়ক সুধন দাস ।

পুলিশ সুপার নিরপেক্ষ ভাবে এ বিষয়ে দেখবেন এই আশ্বাস দেন বলে সাংবাদিক সম্মেলনে জানান বিধায়ক সুধন দাস । এছাড়া তিনি আরো জানান , রাজ্যের দুরবস্থা থেকে রক্ষা করতে গেলে , এই সময়ে‌র মধ্যে বিজেপি আইপিএফটি মানুষের প্রতি যে বিশ্বাসঘাতকতা করেছে, প্রতারণা করেছে , মানুষ অভাবের মধ্যে পড়েছে তার থেকে রক্ষা পেতে গেলে একমাত্র বিকল্প হচ্ছে বিজিপি আইপিএফটিকে পরাজিত করে বামফ্রন্টকে এডিসিতে প্রতিষ্ঠা করা । রাজ্যের শান্তি সম্প্রীতি ও উন্নয়ন রক্ষা সহ মানুষদের স্বার্থে মানুষদের পাশে দাঁড়াতে পারে একমাত্রই বামফ্রন্ট । এই অভিমত ব্যক্ত করে আহূত সাংবাদিক সম্মেলনে আসন্ন এডিসি নির্বাচনে বামফ্রন্টের মনোনীত প্রার্থীদের জয়ী করার আহ্বান জানান বামফ্রন্ট এর এর পক্ষ থেকে বিধায়ক সুধন দাস ।

এই দিনের আয়োজিত সাংবাদিক সম্মেলনে ত্রিপুরা তপশিলি জাতি সমন্বয় সমিতির রাজ্য সম্পাদক তথা বিধায়ক সুধন দাস ছাড়াও ছিলেন দক্ষিণ জেলার জেলা কমিটির সম্পাদক বাসুদেব মজুমদার , মহাকুমা কমিটির সিট্যুর সভাপতি ত্রিলোকেশ সিনহা ও সম্পাদক বিজয় তিলক সহ দক্ষিণ জেলার জেলা কমিটির সদস্য আশুতোষ দেবনাথ ।


You can post your comments below  
নিচে আপনি আপনার মন্তব্য বাংলাতেও লিখতে পারেন।  
বিঃ দ্রঃ
আপনার মন্তব্য বা কমেন্ট ইংরেজি ও বাংলা উভয় ভাষাতেই লিখতে পারেন। বাংলায় কোন মন্তব্য লিখতে হলে কোন ইউনিকোড বাংলা ফন্টেই লিখতে হবে যেমন আমার বাংলা কিংবা অভ্রো কী-বোর্ড (Avro Keyboard)। আমার বাংলা কিংবা অভ্রো কী-বোর্ডের সাহায্যে মাক্রোসফট্ ওয়ার্ডে (Microsoft Word) টাইপ করে সেখান থেকে কপি করে কমেন্ট বা মন্তব্য বক্সে পেস্ট করতে পারেন। আপনার কম্পিউটারে আমার বাংলা কিংবা অভ্রো কী-বোর্ড বাংলা সফ্টওয়ার না থাকলে নিম্নে দেয়া লিঙ্কে (Link) ক্লিক করে ফ্রিতে ডাওনলোড করে নিতে পারেন।
 
Free Download Avro Keyboard  
Name *  
Email *  
Address  
Comments *  
 
 
Posted comments
Till now no approved comments is available.