তের বছরের কিশোরের বিরুদ্ধে সাড়ে তিন বছরের শিশু কন্যা ধর্ষণের অভিযোগ বিলোনিয়াতে

নিজস্ব প্রতিবেদন

আগরতলা, মার্চ ২০, : তিন বছরের এক শিশু কন্যার পাশ্ববর্তী এলাকার এক ১৩ বছরের নাবালকের বিরুদ্ধে ধর্ষনের অভিযোগ জানিয়ে শুক্রবার রাতে বিলোনিয়া মহিলা থানাতে মামলা দায়ের করেছেন শিশু কন্যার পরিবার । মামলা দায়ের করার পর অভিযোগ মূলে শুক্রবার রাতেই ১৩ বছরের নাবালককে আটক করে থানাতে নিয়ে আসে বিলোনিয়া মহিলা থানার পুলিশ ।

এই ঘটনায় বিলোনিয়া মহিলা থানাতে ১৩ বছরের নাবালকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে পুলিশ 376/6 of psco আইনে মামলা নিয়ে অভিযুক্ত ১৩ বছরের নাবালককে আটক করে ।

‌‌এই ধর্ষণের অভিযোগে অভিযুক্ত ১৩ বছরের নাবালককে জুবেনাইল আদালতে তোলা হয়। জানা যায় গত ১৭ মার্চ সাড়ে তিন বছরের শিশু কন্যার সাথে ধর্ষণের এই ঘটনাটি ঘটে । কিন্তু শিশু কন্যার পরিবার জানতে পারে গত ১৮ মার্চ । এরপর শিশু কন্যার পরিবার ঘটনার সত্যতা জানতে পেরে গত ১৯ শে মার্চ বিলোনিয়া মহিলা থানাতে মামলা দায়ের করেন। সাড়ে তিন বছরের শিশু কন্যার পাশ্ববর্তী এলাকারই অভিযুক্ত ১৩ বছরের নাবালকের বাড়ি । তাদের বাড়িতে যাওয়া আসা ছিল । ঘটনার দিন বাড়িতে কেউ ছিল না । সেই সুযোগে এই ঘটনা বলে জানাগেছে ।


You can post your comments below  
নিচে আপনি আপনার মন্তব্য বাংলাতেও লিখতে পারেন।  
বিঃ দ্রঃ
আপনার মন্তব্য বা কমেন্ট ইংরেজি ও বাংলা উভয় ভাষাতেই লিখতে পারেন। বাংলায় কোন মন্তব্য লিখতে হলে কোন ইউনিকোড বাংলা ফন্টেই লিখতে হবে যেমন আমার বাংলা কিংবা অভ্রো কী-বোর্ড (Avro Keyboard)। আমার বাংলা কিংবা অভ্রো কী-বোর্ডের সাহায্যে মাক্রোসফট্ ওয়ার্ডে (Microsoft Word) টাইপ করে সেখান থেকে কপি করে কমেন্ট বা মন্তব্য বক্সে পেস্ট করতে পারেন। আপনার কম্পিউটারে আমার বাংলা কিংবা অভ্রো কী-বোর্ড বাংলা সফ্টওয়ার না থাকলে নিম্নে দেয়া লিঙ্কে (Link) ক্লিক করে ফ্রিতে ডাওনলোড করে নিতে পারেন।
 
Free Download Avro Keyboard  
Name *  
Email *  
Address  
Comments *  
 
 
Posted comments
Till now no approved comments is available.