তিন বছর পুর্তির আনন্দ অনুষ্ঠানের নাম করে মুখ্যমন্ত্রীর বিধানসভা কেন্দ্র জুড়ে দুষ্কৃতিদের হামলা, সন্ত্রাস ব্যাপক ভাংচুরের ঘটনায় বিস্ময়!

নিজস্ব প্রতিবেদন

আগরতলা, মার্চ ১৮, : তিন বছর পূর্তির আনন্দ অনুষ্ঠানের নামে গতকাল রাতে রাজধানীর বনমালীপুর বিধানসভা কেন্দ্রের একাধিক সিপিএম সমর্থকদের বাড়িঘরে ব্যাপক হামলা সন্ত্রাস করা হয়েছে। সিপিএম এর স্থানীয় নেতৃত্বের অভিযোগ, বিজেপি-র কিছু স্থানীয় ও বহিরাগত বাইক বাহিনী রাত নয়টা থেকে সাড়ে এগারটা পর্যন্ত শিবনগর উদিচি ক্লাব, কলেজ লেইক, চন্দ্রপুর এলাকা সহ বনমালীপুর বিধানসভা কেন্দ্রের অন্তত তিনটি বাড়ী ও দুটি দোকানে ভাংচুর ও লুটপাট করেছে। রাত নয়টা নাগাদ ঘটনার শুরুর পরই স্থানীয় মানুষ যে যার পালাতে শুরু করে। বাজার হাট দোকান পাটের দরজা বন্ধ করে ব্যবসায়ীরা পালিয়ে আত্মরক্ষা করে। ধলেশ্বর, শিবনগর, চন্দ্রপুর এলাকার পথেঘাটে সিপিএম-এর নেতাকর্মী যাকে পেয়েছে তাকেই পেটানো হয়েছে।

সিপিএম-এর স্থানীয় নেতৃত্বের অভিযোগ, প্রথম হামলার ঘটনাটি ঘটানো হয়েছে কলেজ রোডে জহর আচার্যের দোকানে।

দোকানে ভাংচুর ও লুটপাট করে যাওয়ার পথে শ্রী আচার্যকে বেদম প্রহার করা হয়।

বিজেপি দুষ্কৃতীরা সেখান থেকে চলে আসে শিবনগর উদিচি ক্লাব সংলগ্ন প্রবীর ধর-এর বাড়ীতে। তার বাড়ীতে ভাংচুর শেষে ফের চলে যায় লেইক পাড়ের দেবু চৌধুরীর দোকানে। সেখানে হামলা করে বাইক বাহিনীর দুষ্কৃতীরা নজরুল গায়ক পঙ্কজ মিত্র-এর ছেলে বিশ্ব বিদ্যালয়ের পার্টটাইম তবলা শিক্ষক পার্থ মিত্র-এর উপর চড়াও হয়। এবং তাকে মারধোর করে চলে জায় চন্দ্রপুরে। সেখানে অরুন সিং-এর বাড়ীতে হামলাও ভাংচুর করা হয়।

অভিযোগ, লাগাতর এসব হামলা ভাংচুরের ঘটনা আটকাতে গিয়ে একাধিক জায়গায় পুলিশও আক্রান্ত হয়। পুলিশকে প্রকাশ্যেই হুমকি দেওয়া হয়। জয় শ্রী রাম ধ্বনি দিয়ে একের পর এক এই সন্ত্রাসের ঘটনায় গোটা বনমালীপুর, শিবনগর, ধলেশ্বর এলাকার মানুষের মধ্যে ছিঃ ছিঃ পড়ে যায়।

জানাগেছে, গতকাল ধলেশ্বর ক্ষুদিরাম বসু স্কুলে বিজেপি-র তিনবছর পুর্তি উপলক্ষে একটি সভা ছিল। সেই সভা শেষে একটি বিয়ে বাড়িতে রাতে খাওয়ার আয়োজন ছিল। সেখানে জমায়েত করেই দফায় দফায় একদল বিজেপি দুষ্কৃতী গোটা বনমালীপুর বিধানসভা জুড়ে সন্ত্রাসের রাজত্ব কায়েম করে।


You can post your comments below  
নিচে আপনি আপনার মন্তব্য বাংলাতেও লিখতে পারেন।  
বিঃ দ্রঃ
আপনার মন্তব্য বা কমেন্ট ইংরেজি ও বাংলা উভয় ভাষাতেই লিখতে পারেন। বাংলায় কোন মন্তব্য লিখতে হলে কোন ইউনিকোড বাংলা ফন্টেই লিখতে হবে যেমন আমার বাংলা কিংবা অভ্রো কী-বোর্ড (Avro Keyboard)। আমার বাংলা কিংবা অভ্রো কী-বোর্ডের সাহায্যে মাক্রোসফট্ ওয়ার্ডে (Microsoft Word) টাইপ করে সেখান থেকে কপি করে কমেন্ট বা মন্তব্য বক্সে পেস্ট করতে পারেন। আপনার কম্পিউটারে আমার বাংলা কিংবা অভ্রো কী-বোর্ড বাংলা সফ্টওয়ার না থাকলে নিম্নে দেয়া লিঙ্কে (Link) ক্লিক করে ফ্রিতে ডাওনলোড করে নিতে পারেন।
 
Free Download Avro Keyboard  
Name *  
Email *  
Address  
Comments *  
 
 
Posted comments
Till now no approved comments is available.