বিলোনিয়ার রাজনগরে সিপিএম-এর গন অবস্থানে বিজিপি দুষ্কৃতকারীদের হামলা, অগ্নিসংযোগ, আহত ৪

নিজস্ব প্রতিবেদন

আগরতলা, মার্চ ১১, : সিপিএম- এর একটি গন অবস্থানে হামলা সহ রাজনগর অঞ্চল কমিটির কার্যালয়ে আজ আগুন লাগিয়ে দেওয়ার ঘটনার অভিযোগ উঠলো শাসকদল বিজেপির বিরুদ্ধে । সিপিএম- এর পক্ষ থেকে এই অভিযোগ তুলে ঘটনার তীব্র নিন্দা জানোনো হয় । হামলার ঘটনায় আহত ৪ বাম কর্মী সহ এক পুলিশ কর্মী । পুলিশ ও টিএসআর বাহিনীর সামনেই এই ঘটনা । পরে পুলিশ ও টিএসআর বাহিনীর তৎপরতায় পরিস্থিতি স্বাভাবিক হলেও এখনো থমথমে পরিস্থিতি রাজনগর জুড়ে । একে অপরের উপর দোষ চাপিয়ে , চলছে অভিযোগ পাল্টা অভিযোগ ।

জানাগেছে, তিনটি কৃষি আইন বাতিল, দ্রব্যমূল্য বৃদ্ধি রোধ, রেগার মজুরি ৩৪০ টাকা দুইশ দিনের কাজ, বেকারদের কর্মসংস্থানের দাবি সহ আরো অন্যান্য দাবিতে রাজনগর বিধানসভা কেন্দ্রে গন অবস্থানের ডাক দেয় সিপিআইএম । সেই মোতাবেক আরক্ষা দপ্তরের কাছ থেকে পারমিশান নিয়ে বৃহস্পতিবার সকাল দশটা নাগাদ সিপিআইএম রাজনগর অঞ্চল কমিটির কার্যালয়ের সামনে থেকে মিছিল সংগঠিত করে । বিধায়ক সুধন দাস , পার্টির মহাকুমা কমিটির সম্পাদক তাপস দত্ত, পার্টির রাজ্য কমিটির সদস্য দীপঙ্কর সেনের নেতৃত্বে এই মিছিল বিভিন্ন পথ পরিক্রমা করার পর রাজনগর নতুন মোটর স্ট্যান্ডে আয়োজিত গন অবস্থানে সামিল হয় । গনঅবস্হান প্রায় শেষ পর্যায়ে হঠাৎ শুরু হয়ে যায় হামলা । গনঅবস্হান আসা উপস্থিত সিপিআইএম নেতা কর্মী সমর্থকদের লক্ষ্য করে ছোঁড়া হয় ইট , পাটকেল সহ কাঁচের বোতল । এর ফলে আহত চার সিপিআইএম কর্মী সহ এক পুলিশ কর্মী । সিপিএম এর পক্ষ থেকে অভিযোগ করা হয় শাসক বিজেপি দলের কিছু দুস্কৃতিকারীরা এই হামলা করে । পাশাপাশি আরো অভিযোগ এই দুস্কৃতিকারীরা রাজনগর পার্টির অঞ্চল কার্যালয়ে আগুন লাগানো থেকে শুরু করে বিধায়ক সুধন দাসের বাড়িতেও ইট পাটকেল , কাঁচের বোতল ছুঁড়ে আক্রমন করে । ঘটনায় নিন্দা জানানো হয় সিপিআইএম এর পক্ষ থেকে এবং দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করা হয়েছে।


You can post your comments below  
নিচে আপনি আপনার মন্তব্য বাংলাতেও লিখতে পারেন।  
বিঃ দ্রঃ
আপনার মন্তব্য বা কমেন্ট ইংরেজি ও বাংলা উভয় ভাষাতেই লিখতে পারেন। বাংলায় কোন মন্তব্য লিখতে হলে কোন ইউনিকোড বাংলা ফন্টেই লিখতে হবে যেমন আমার বাংলা কিংবা অভ্রো কী-বোর্ড (Avro Keyboard)। আমার বাংলা কিংবা অভ্রো কী-বোর্ডের সাহায্যে মাক্রোসফট্ ওয়ার্ডে (Microsoft Word) টাইপ করে সেখান থেকে কপি করে কমেন্ট বা মন্তব্য বক্সে পেস্ট করতে পারেন। আপনার কম্পিউটারে আমার বাংলা কিংবা অভ্রো কী-বোর্ড বাংলা সফ্টওয়ার না থাকলে নিম্নে দেয়া লিঙ্কে (Link) ক্লিক করে ফ্রিতে ডাওনলোড করে নিতে পারেন।
 
Free Download Avro Keyboard  
Name *  
Email *  
Address  
Comments *  
 
 
Posted comments
Till now no approved comments is available.