হঠাৎ করে রাজভবনে মুখ্যমন্ত্রী, ফেরার মুখে সাংবাদিকদের বললেন আমাকে কেন্দ্রীয় নেতৃত্ব যা বলেন আমি তাই করি!

নিজস্ব প্রতিবেদন

আগরতলা, ফেব্রুয়ারি ২০, : রাজ্য রাজনীতিতে বর্তমান ঢামাঢোল অবস্থায় মুখ্যমন্ত্রী বিপ্লব দেব-এর হাতে যে সিদ্ধান্ত নেওয়ার মতো তেমন কোন ক্ষমতা নেই মুখ্যমন্ত্রী শ্রী দেব নিজেই আজ তা অন-ক্যামেরায় স্বীকার করলেন। আজ রাত আটটা নাগাদ মুখ্যমন্ত্রী হঠাৎ করেই রাজভবনে রাজ্যপালের সাথে সাক্ষাৎ করতে যান। এখবর পেয়ে বিভিন্ন মিডিয়ার প্রতিনিধিরা রাজভবনে ছুটে যান। কিন্তু তাদের কারোকেই রাজভবনে ভেতরে ঢুকতে দেওয়া হয়নি। মুখ্যমন্ত্রী কম করেও দেড় ঘন্টা রাজভবনের ভিতরে ছিলেন। রাজ্যপালের সাথে কি কি বিষয়ে তার কথা হয়েছে তা জানা যায়নি।

রাজভবন থেকে বেড়িয়ে যাওয়ার মুখে কথা বলতে গিয়ে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের মুখে তিনি বলেছেন, এখনই তিনি এব্যাপারে কিছু বলতে চাননা রাজ্য মন্ত্রীসভা সম্প্রসারন হবে কিনা। এব্যাপারে দলের সিস্টেম অনুযায়ী কেন্দ্রীয় নেতৃত্ব যখন যেভাবে তাকে যা করতে বলা হয় তিনি সেভাবেই সেসব কাজ করবেন ও করে থাকেন বলে জানান।

আই পি এফ টি-এর সাথে প্রদ্যুৎ কিশোর দেববর্মার নয়া পার্টির আসন্ন এডিসি ভোটে নির্বাচনী সমঝোতা বিষয়ে এক সাংবাদিকের প্রশ্নের প্রতিক্রিয়া দিতে গিয়ে তিনি বলেন, আই পি এফ টি-এর সাথে তাদের নির্বাচনী আতাত আছে ও ভবিষ্যতেও থাকবে। আই পি এফ টি দল আসন্ন এডিসি ভোট ছাড়াও অন্যান্য ভোটের লড়াই-এ প্রদ্যুৎ কিশোর-এর তিপ্রা পার্টি ও আই এন পি টি-এর সাথে জোট বেধে অন্যান্য নির্বাচনে লড়াই এর কথা ঘোষনা করেছেন। এই অবস্থায় আগামী দিনেও তাদের আই পি এফ টি-র সাথে নির্বাচনী জোট কিভাবে থাকবে- এক সাংবাদিকদের এরকম একটি পাল্টা প্রশ্নের জবাবে মুখ্যমন্ত্রী বলেন- আই পি এফ টি বিজেপি-র সাথে জোটে থাকবেনা এমন কথা তিনি শুনেননি। প্রায় মিনিট পাঁচেক ধরে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর প্রদানকালে মুখ্যমন্ত্রী একবারও জোর দিয়ে একথা বলতে পারেননি যে আসন্ন এডিসি ভোটে আই পি এফ টি-র সাথে জোট বেধেই বিজেপি তাদের নির্বাচনী লড়াইয়ে সামিল হবেন। পাশাপাশি খুব শীঘ্রই রাজ্য মন্ত্রিসভার চারটি শূন্যপদে নয়া চার জন এম এল এ-কে নিয়োগ করা হবে কিংবা রাজ্য মন্ত্রীসভার সম্প্রসারন করা হবে বলেও তিনি স্পষ্ট করে সাংবাদিকদের প্রশ্নোত্তরকালে কোন স্পষ্ট করে কিছু বলেননি। মুখ্যমন্ত্রী বার বারই একটি কথা বলার চেষ্টা করেন যে, তাকে কেন্দ্রীয় নেতৃত্ব যখন যেভাবে যা করতে বলেছেন তিনি তাই করেছেন এবং করবেন।


You can post your comments below  
নিচে আপনি আপনার মন্তব্য বাংলাতেও লিখতে পারেন।  
বিঃ দ্রঃ
আপনার মন্তব্য বা কমেন্ট ইংরেজি ও বাংলা উভয় ভাষাতেই লিখতে পারেন। বাংলায় কোন মন্তব্য লিখতে হলে কোন ইউনিকোড বাংলা ফন্টেই লিখতে হবে যেমন আমার বাংলা কিংবা অভ্রো কী-বোর্ড (Avro Keyboard)। আমার বাংলা কিংবা অভ্রো কী-বোর্ডের সাহায্যে মাক্রোসফট্ ওয়ার্ডে (Microsoft Word) টাইপ করে সেখান থেকে কপি করে কমেন্ট বা মন্তব্য বক্সে পেস্ট করতে পারেন। আপনার কম্পিউটারে আমার বাংলা কিংবা অভ্রো কী-বোর্ড বাংলা সফ্টওয়ার না থাকলে নিম্নে দেয়া লিঙ্কে (Link) ক্লিক করে ফ্রিতে ডাওনলোড করে নিতে পারেন।
 
Free Download Avro Keyboard  
Name *  
Email *  
Address  
Comments *  
 
 
Posted comments
Till now no approved comments is available.