মুখ্যমন্ত্রীকে জানিয়েও কাজ হয়নি, রাজনৈতিক সন্ত্রাস বন্ধে এবার পুলিশকে সতর্ক করলো সিপিআই(এম)

নিজস্ব প্রতিবেদন

আগরতলা, সেপ্টেম্বর ১, : রাজ্যে করোনা ভাইরাসের সংক্রমন যখন উদ্বেগজনক ভাবে বাড়ছে, অনেকে অকালে প্রাণ হারাচ্ছেন, তখন রাজ্যের শাসক দল বিজেপি’র দুর্বৃত্ত বাহিনী সিপিআই(এম) নেতা- কর্মী সমর্থকদের উপর বেপরোয়া সন্ত্রাস চালাচ্ছে বলে বেশ কিছু ঘটনার উল্লেখ করে সিপিআই(এম) ত্রিপুরা রাজ্য সম্পাদকমন্ডলীর পক্ষ থেকে আজ এক বিবৃতিতে অভিযোগ করা হয়েছে।

প্রাপ্ত অভিযোগ অনুযায়ী, করোনা ভাইরাসের আক্রমন থেকে দেশবাসীকে রক্ষায় পর্যাপ্ত স্বাস্থ্য পরিষেবা সম্প্রসারন, ব্যাপক অর্থনৈতিক বিপর্যয় ঘটে চলায় জীবন-চ্যুত মানুষকে খাদ্যশস্য ও নগদ অর্থ সরবরাহ, শ্রমজীবী মানুষের অধিকার রক্ষার দাবি সহ ১৬ দফা দাবীতে সিপিআই(এম) কেন্দ্রীয় কমিটির ডাকে গত ২৬ আগষ্ট প্রতিবাদ বিক্ষোভ কর্মসূচী সংগঠিত হয়। সেদিন বিকেল পর্যন্ত শাসক দল বিজেপি এবং তাদের কোয়ালিশনের শরিক আইপিএফটি সাব্রুম, বিলোনিয়া, উদয়পুর, খোয়াই, শান্তিরবাজার, কুমারঘাট, বিশালগড়, সদর মহকুমার ৩০টি’র বেশী স্থানে আক্রমন সংগঠিত করে বহু সিপিএম পার্টি কর্মী সমর্থককে রক্তাক্ত করেছিল। এই আক্রমন এখনও বন্ধ হয় নি।

গত ৬ দিনের এই সমস্ত আক্রমনের ঘটনায় অনেকে আহত হয়ে হাসপাতালে চিকিতসা করিয়েছেন। থানায় এফ আই আর করা হয়েছে। কিন্তু একটি ক্ষেত্রেও পুলিশ আক্রমন কারীদের গ্রেপ্তার করেনি।

সিপিআই(এম) ত্রিপুরা রাজ্য সম্পাদকমন্ডলী শাসক দল বিজেপি’র দুর্বৃত্ত বাহিনীর এই আক্রমনে্র তীব্র নিন্দা ও প্রতিবাদ করেছে। ক্রমাগত আক্রমনের ঘটনা ও পুলিশের নিষ্ক্রীয়তা শান্তিপ্রিয় নাগরিকদের সহ্যের সীমা ছাড়িয়ে যাচ্ছে বলে অভিমত ব্যক্ত করে সিপিআই(এম) পরিষদীয় দলের পক্ষ থেকে অভি্যোগ করা হয়েছে যে মুখ্যমন্ত্রীর কাছে সন্ত্রাস বন্ধের দাবী জানানো হলেও এখনও তা বন্ধ হয় নি।

সিপিআই(এম) পরিষদীয় দলের পক্ষ থেকে আরও অভি্যোগ করা হয়েছে যে, করোনা সংক্রমনের ভয়াবহতার মধ্যেও শাসক দল যে হিংস্র আক্রমন চালাচ্ছে তা রাজ্যকে আরও মারাত্মক পরিস্থিতির দিকে ঠেলে দিচ্ছে। সিপিআই(এম) রাজ্য সম্পাদকমন্ডলী এই সম্পর্কে রাজ্য সরকার এবং রাজ্য আরক্ষা কর্তৃপক্ষকে বিবৃতিতে সতর্ক করে বলেছে যে এক্ষুনি সন্ত্রাস বন্ধ করতে হবে এবং প্রতিটি আক্রমনের ঘটনায় জড়িত অপরাধীদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনতে দাবী জানানো হয়েছে।


You can post your comments below  
নিচে আপনি আপনার মন্তব্য বাংলাতেও লিখতে পারেন।  
বিঃ দ্রঃ
আপনার মন্তব্য বা কমেন্ট ইংরেজি ও বাংলা উভয় ভাষাতেই লিখতে পারেন। বাংলায় কোন মন্তব্য লিখতে হলে কোন ইউনিকোড বাংলা ফন্টেই লিখতে হবে যেমন আমার বাংলা কিংবা অভ্রো কী-বোর্ড (Avro Keyboard)। আমার বাংলা কিংবা অভ্রো কী-বোর্ডের সাহায্যে মাক্রোসফট্ ওয়ার্ডে (Microsoft Word) টাইপ করে সেখান থেকে কপি করে কমেন্ট বা মন্তব্য বক্সে পেস্ট করতে পারেন। আপনার কম্পিউটারে আমার বাংলা কিংবা অভ্রো কী-বোর্ড বাংলা সফ্টওয়ার না থাকলে নিম্নে দেয়া লিঙ্কে (Link) ক্লিক করে ফ্রিতে ডাওনলোড করে নিতে পারেন।
 
Free Download Avro Keyboard  
Name *  
Email *  
Address  
Comments *  
 
 
Posted comments
Till now no approved comments is available.