গোটা রাজ্য জুড়ে জঙ্গলের রাজত্ব চলছে: এস এফ আই

নিজস্ব প্রতিবেদন

আগরতলা, আগষ্ট ২৮, : ভারতের ছাত্র ফেডারেশন মোহনপুর বিভাগীয় কমিটির সম্পাদক শিবশঙ্কর সাহাকে শুক্রবার সকালে নরসিংগড় এলাকায় শাসকদল আশ্রিত দুষ্কৃতীরা শারীরিক আক্রমন সংঘটিত করে। অতর্কিত আক্রমনের মুখে ছাত্রনেতা মাথা মুখ সহ শরীরের বিভিন্ন অংশে প্রচন্ড আঘাতে নিয়ে বর্তমানে জিবি হাসপাতালে চিকিতসাধীন রয়েছে।

অপরদিকে বৃহস্পতিবার রাতে সংগঠনের ধনপুর লোকাল কমিটির সদস্য প্রানজিত দেবনাথ ও তার পিতা তপন দেবনাথ - এর উপর শাসকদলীয় দুষ্কৃতীরা দা এবং ধারালো অস্ত্র নিয়ে শরীরের বিভিন্ন অংশে বিশেষ করে নিম্নাঙ্গে আঘাত করে প্রাণঘাতী হামলা চালায়। শাসকদলের সাড়াশি আক্রমন গুরুতর আহত হয়ে পিতা পুত্র দুজনেই বর্তমানে জিবি হাসপাতালে চিকিতসাধীন রয়েছে।

ভারতের ছাত্র ফেডারেশন রাজ্য সম্পাদকমন্ডলীর পক্ষ থেকে রাজ্যের বিভিন্ন প্রান্তে শাসকদলীয় দুর্বৃত্তরা এধরনের বর্বরোচিত হামলার তীব্র নিন্দা ও ধিক্কার জানানো হয়েছে। ছাত্রনেতা শিবশঙ্কর সাহা এবং প্রাণজিত দেবনাথের হামলায় জড়িত শাসকদলীয় দুষ্কৃতীদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করা হয়েছে।

এস এফ আই-র এক বিবৃতিতে অভিযোগ করা হয়েছে যে, গোটা রাজ্য জুড়ে জঙ্গলের রাজত্ব চলছে। শাসকদলীয় দুর্বৃত্তরা লাগামহীন সন্ত্রাস নামিয়ে আনছে। শাসকদলের জনবিচ্ছিন্নতা যত বাড়ছে বামপন্থী আন্দোলনের নেতা কর্মীদের উপর তত বেশী আক্রমন নামিয়ে আনার চেষ্টা হচ্ছে। একাজে শাসকদল আশ্রিত দুষ্কৃতীদের ব্যবহার করছে। রাজ্যে আইনের শাসন কার্যত ভেঙ্গে পড়েছে। স্বরাষ্ট্র দপ্তর শাসন প্রতিষ্ঠার বদলে শীতঘুমে আচ্ছন্ন বলেও এস এফ আই অভিযোগ করেছে।


You can post your comments below  
নিচে আপনি আপনার মন্তব্য বাংলাতেও লিখতে পারেন।  
বিঃ দ্রঃ
আপনার মন্তব্য বা কমেন্ট ইংরেজি ও বাংলা উভয় ভাষাতেই লিখতে পারেন। বাংলায় কোন মন্তব্য লিখতে হলে কোন ইউনিকোড বাংলা ফন্টেই লিখতে হবে যেমন আমার বাংলা কিংবা অভ্রো কী-বোর্ড (Avro Keyboard)। আমার বাংলা কিংবা অভ্রো কী-বোর্ডের সাহায্যে মাক্রোসফট্ ওয়ার্ডে (Microsoft Word) টাইপ করে সেখান থেকে কপি করে কমেন্ট বা মন্তব্য বক্সে পেস্ট করতে পারেন। আপনার কম্পিউটারে আমার বাংলা কিংবা অভ্রো কী-বোর্ড বাংলা সফ্টওয়ার না থাকলে নিম্নে দেয়া লিঙ্কে (Link) ক্লিক করে ফ্রিতে ডাওনলোড করে নিতে পারেন।
 
Free Download Avro Keyboard  
Name *  
Email *  
Address  
Comments *  
 
 
Posted comments
Till now no approved comments is available.