হামলা সন্ত্রাস বন্ধ করে বিজেপিকে নির্বাচনী প্রতিশ্রুতি পালনের পরামর্শ দিলেন গৌতম দাস

নিজস্ব প্রতিবেদন

আগরতলা, ২৫ , : নির্বাচনী প্রতিশ্রুতি কোন কিছুই পালন করছেনা, উল্টো করোনার করুন পরিস্থিতির মধ্যেও রাজ্যজুড়ে মানুষের উপর বর্বরভাবে অমানুষিক নির্যাতন চালাচ্ছে বিজেপি। আজ সন্ধায় এক সাংবাদিক সম্মেলনে এই অভিযোগ করেছেন সিপিএম রাজ্য সম্পাদক শ্রী গৌতম দাস।

শ্রী দাস সাংবাদিক সম্মেলনে সাম্প্রতিক বেশ কিছু হিংসাশ্রয়ী ঘটনার উদাহরণ দেন। এর মধ্যে রয়েছে কমলপুরের কোচাইনালার সুজিত গৌড়-এর পুলিশী হেপাজতে মৃত্যু সহ সম্প্রতি বিভিন্ন জেল হাজতে ও পুলিশ হেপাজতে পাঁচজনের অস্বাভাবিক মৃত্যু। তিনি উল্লেখ করেছেন সিপাহীজলার কাছে কংগ্রেসীদের উপর বিজেপি দুর্বৃত্তদের হামলার ঘটনার কথাও। এর পরবর্তী কালে বিশালগড় থানা ঘেরাও এবং পুলিশকে বিরোধী দলের ‘দলদাস’ বলার কথাও তিনি উল্লেখ করেন। তাছাড়া বাইখোড়া, শান্তিরবাজার, গন্ডাছড়া, ছাওমনু, নতুনবাজার, খোয়াই, মোহনপুর প্রভৃতি জায়গায় সিপিএম দলের বেশ কিছু কর্মী সমর্থকদের উপর একাধিক হামলার ঘটনার কথাও শ্রী দাস তার আজ সন্ধ্যার সাংবাদিক সম্মলনে উল্লেখ করেন। এবং এসব ঘটনা গুলি বিজেপি’র দেওলিয়াপনার বহিঃপ্রকাশ বলে তিনি মন্তব্য করেন।

শ্রী দাস-এর মতে বিজেপি ভোটের আগে যেসব মিথ্যা প্রতিশ্রুতি দিয়েছিল সেসব প্রতিশ্রুতি থেকে মানুষের দৃষ্টিকে অন্যদিকে ঘুরিয়ে রাখতেই এসব হিংসাশ্রয়ী কাজকর্ম সংঘটিত করছে। মানুষ এসব মেনে নিচ্ছেনা। ইদানিং দিকে দিকে মানুষ প্রতিবাদী হতে শুরু করেছে।

শ্রী দাস আজও সাংবাদিক সম্মেলনে করোনার কঠিন পরিস্থিতিতে গরীব মানুষ যাতে দু’বেলা খেয়ে পড়ে বাঁচতে পারে তার জন্য ইনকাম ট্যাক্স প্রদান করেননা এমন প্রতিটি পরিবারকে প্রতিমাসে জন প্রতি দশ কিলো চাল ও নগদে প্রতি পরিবারকে সাড়ে সাত হাজার টাকা প্রদানের দাবী জানান। পাশাপাশি গরীব মানুষের উপর বিজেপি’র বাইক বাহিনীর আক্রমন বন্ধের অনুরোধ করেন। পাশাপাশি পুলিশকে হাইকোর্টের নির্দেশনা অনুযায়ী আইন অনুযায়ী কাজ করার স্বাধীনতা প্রদানের দাবী জানান। একই সাথে তিনি সম্প্রতি যে পাচটি অস্বাভাবিক মৃত্যুর ঘটনা বিভিন্ন জেলখানা ও পুলিশ হেপাজতে সংঘটিত হয়েছে তার বিচার বিভাগীয় তদন্তের দাবী করেন।


You can post your comments below  
নিচে আপনি আপনার মন্তব্য বাংলাতেও লিখতে পারেন।  
বিঃ দ্রঃ
আপনার মন্তব্য বা কমেন্ট ইংরেজি ও বাংলা উভয় ভাষাতেই লিখতে পারেন। বাংলায় কোন মন্তব্য লিখতে হলে কোন ইউনিকোড বাংলা ফন্টেই লিখতে হবে যেমন আমার বাংলা কিংবা অভ্রো কী-বোর্ড (Avro Keyboard)। আমার বাংলা কিংবা অভ্রো কী-বোর্ডের সাহায্যে মাক্রোসফট্ ওয়ার্ডে (Microsoft Word) টাইপ করে সেখান থেকে কপি করে কমেন্ট বা মন্তব্য বক্সে পেস্ট করতে পারেন। আপনার কম্পিউটারে আমার বাংলা কিংবা অভ্রো কী-বোর্ড বাংলা সফ্টওয়ার না থাকলে নিম্নে দেয়া লিঙ্কে (Link) ক্লিক করে ফ্রিতে ডাওনলোড করে নিতে পারেন।
 
Free Download Avro Keyboard  
Name *  
Email *  
Address  
Comments *  
 
 
Posted comments
Till now no approved comments is available.