বিশ্রামগঞ্জে উপজাতি যুবতীকে তোলে নিয়ে গিয়ে গনধর্ষনের অভিযোগ গনমুক্তি পরিষদ- এর

নিজস্ব প্রতিবেদন

আগরতলা, আগষ্ট ১৮, : গত ১৬ই আগষ্ট সন্ধ্যায় বিশ্রামগঞ্জ থানা এলাকায় পাঠালিয়া ভিলেজের দেওয়ান বাজার সংলগ্ন এলাকা থেকে ১৫ বছরের এক নাবালিকাকে ৪/৫ জন দুষ্কৃতিকারী যুবক তোলে নিয়ে গিয়ে রাতভর ধর্ষণ করে। মেয়েটি পাশের বাড়ী থেকে আসার পথে মারুতি গাড়ী করে তাকে তুলে নিয়ে যায় এবং তাকে সারা রাত ধর্ষন করে পরের দিন সন্ধ্যায় তাকে বাড়ীর পাশে ফেলে দিয়ে যায়।

উল্লেখ্য সেই মেয়েটির পরিবার খুবই গরীব। সেদিন মেয়েটি তার পাশের বাড়ীতে টি ভি দেখে নিজ বাড়িতে ফেরার পথে দুষ্কৃতীকারীরা তুলে নিয়ে গিয়েছিল।

ত্রিপুরা রাজ্য উপজাতি গণমুক্তি পরিষদ এবং উপজাতি যুব ফেডারেশনের এক যৌথ বিবৃতিতে অভিযোগ করা হয়েছে, বিজেপি – আই পি এফ টি জোট সরকার ক্ষমতাসীন হওয়ার পর রাজ্য জুড়ে খুন, সন্ত্রাস, ধর্ষন নিত্যদিনের ঘটনা হয়ে দাড়িয়েছে। কিন্তু প্রশাসন কোনও রকমের আইনগত পদক্ষেপ নিচ্ছে না। আইন ব্যবস্থার উপর রাজ্যের মানুষ আস্থা হারিয়ে ফেলছে। ফলে এরকম জঘন্যতম ঘটনা দিনের পর দিন বেড়েই চলছে।

ত্রিপুরা রাজ্য উপজাতি গণমুক্তি পরিষদ এবং উপজাতি যুব ফেডারেশন-এর কেন্দ্রীয় কমিটি এই ঘটনার তীব্র নিন্দা জানিয়েছে এবং ধর্ষনকারীদের অবিলম্বে গ্রেপ্তার করে কঠোর শাস্তির দাবী জানিয়েছে।


You can post your comments below  
নিচে আপনি আপনার মন্তব্য বাংলাতেও লিখতে পারেন।  
বিঃ দ্রঃ
আপনার মন্তব্য বা কমেন্ট ইংরেজি ও বাংলা উভয় ভাষাতেই লিখতে পারেন। বাংলায় কোন মন্তব্য লিখতে হলে কোন ইউনিকোড বাংলা ফন্টেই লিখতে হবে যেমন আমার বাংলা কিংবা অভ্রো কী-বোর্ড (Avro Keyboard)। আমার বাংলা কিংবা অভ্রো কী-বোর্ডের সাহায্যে মাক্রোসফট্ ওয়ার্ডে (Microsoft Word) টাইপ করে সেখান থেকে কপি করে কমেন্ট বা মন্তব্য বক্সে পেস্ট করতে পারেন। আপনার কম্পিউটারে আমার বাংলা কিংবা অভ্রো কী-বোর্ড বাংলা সফ্টওয়ার না থাকলে নিম্নে দেয়া লিঙ্কে (Link) ক্লিক করে ফ্রিতে ডাওনলোড করে নিতে পারেন।
 
Free Download Avro Keyboard  
Name *  
Email *  
Address  
Comments *  
 
 
Posted comments
Till now no approved comments is available.