কোভিড কেয়ার সেন্টারে গন্ডগোলঃ পুলিশ রিমান্ড, জেসি’র আর্জি খারিজ, জামিন পেলেন সব অভিযুক্তই

নিজস্ব প্রতিবেদন

আগরতলা, আগষ্ট ৪, : ত্রিপুরায় দুই কোভিড কেয়ার সেন্টারে স্বাস্থ্যকর্মীদের সাথে অভব্যতা, সরকারি কাজে বাধা দেয়া, ইত্যাদি অভিযোগে গ্রেফতার করা হয়েছিল ছয়জনকে আজ, তারা সবাই জামিন পেয়েছেন আজই।

এক অতিরিক্ত সরকারী উকিল, এবং আরও পাঁচজন গ্রেফতার হয়েছিলেন। সরকারী উকিল এবং অন্য তিনজনের জন্য পাঁচ দিনের পুলিশ রিমান্ড চাওয়া হয়েছিল, তারা অন্তবর্তী জামিন পেয়েছেন। একটি ভগৎ সিং যুব আবাসের কোভিড কেয়ার সেন্টারের এবং অন্যটি হাঁপানিয়া কোভিড কেয়ার সেন্টারের ঘটনা।

ভগৎ সিং কোভিড কেয়ার সেন্টারে স্বাস্থ্যকর্মীদের সাথে খারাপ ব্যবহার করার অভিযোগে এক অতিরিক্ত সরকারী উকিল এবং আরও তিনজন গ্রেফতার হয়েছিলেন। আগরতলার শহিদ ভগৎ সিং যুব আবাসের সিসিসি-তে কয়েকজন রোগী স্বাস্থ্যকর্মীদের দিকে থুথু ছিটিয়েছেন, এবং তার ওপর দোতলার বেলকনি থেকে জলকুলি ফেলেছেন বলে জেলা আধিকারিক ডাঃ সঙ্গীতা চক্রবর্তী, জেলা শাসকের কাছে অভিযোগ করেছিলেন।

অন্য ঘটনাটি হাঁপানিয়ার, সে ঘটনায় গ্রেফতার হয়েছিলেন দুজন। একজন রোগী পড়ে গিয়ে ব্যাথা পেয়েছিলেন, তখন স্বাস্থ্যকর্মীদের কাজে বাধা দেন, সেন্টারের গেটের সামনে বেরিয়ে আসতে রোগীদের উস্কে দেন, খাবার নিয়ে অভিযোগ তুলেন, ইত্যাদি আদালতের কাছে বলা হয়েছে তাদের ব্যপারে। তাদের জন্য বিচারবিভাগীয় হেফাজত চাওয়া হয়েছিল। তারা দু’জনেই নিয়মিত জামিন পেয়েছেন। আসামীদের জামিন পাওয়ার খবর পাব্লিক প্রসিকিউটররাই নিশ্চিত করেছেন


You can post your comments below  
নিচে আপনি আপনার মন্তব্য বাংলাতেও লিখতে পারেন।  
বিঃ দ্রঃ
আপনার মন্তব্য বা কমেন্ট ইংরেজি ও বাংলা উভয় ভাষাতেই লিখতে পারেন। বাংলায় কোন মন্তব্য লিখতে হলে কোন ইউনিকোড বাংলা ফন্টেই লিখতে হবে যেমন আমার বাংলা কিংবা অভ্রো কী-বোর্ড (Avro Keyboard)। আমার বাংলা কিংবা অভ্রো কী-বোর্ডের সাহায্যে মাক্রোসফট্ ওয়ার্ডে (Microsoft Word) টাইপ করে সেখান থেকে কপি করে কমেন্ট বা মন্তব্য বক্সে পেস্ট করতে পারেন। আপনার কম্পিউটারে আমার বাংলা কিংবা অভ্রো কী-বোর্ড বাংলা সফ্টওয়ার না থাকলে নিম্নে দেয়া লিঙ্কে (Link) ক্লিক করে ফ্রিতে ডাওনলোড করে নিতে পারেন।
 
Free Download Avro Keyboard  
Name *  
Email *  
Address  
Comments *  
 
 
Posted comments
Posted OnNameEmailComment
05.08.2020The Plural Column[email protected]Dear Editor, 'Hope you are fine. We e-mailed seven letters to your e-mail id found at your site itself regarding copying our news and pasting those at your site. Day before yesterday we spoke over phone with Mr Jayanta Debnath, of this organisation, and he was requested to look into the matter. However, same the thing again, this news too has been copied from us and pasted at here. So it's the request again not to do so. Regards Admin thepluralcolumn.com