দেশের গনতন্ত্র আজ বিপন্ন : ছাত্রনেতা সম্রাট রায়

নিজস্ব প্রতিবেদন

আগরতলা, জুলাই ২৭, : কেন্দ্রের বিজেপি পরিচালিত সরকারের শাসনামলে দেশের গনতন্ত্র আজ বিপর্যস্ত বলে অভিযোগ করেন ছাত্র নেতা সম্রাট রায়।

গতকাল এক প্রেস বার্তায় তিনি বলেন, আজ আমাদের দেশেও করোনা সংক্রমিত রুগির সংখ্যা দিন প্রতিদিন দ্বিগুণ হারে বৃদ্ধি পাচ্ছে। আজ দেশের করোনা আক্রান্ত রোগীর সংখ্যা প্রায় ১৪ লক্ষ। ত্রিপুরাতে তা প্রতিদিন বাড়ছে।

ছাত্র নেতা সম্রাট রায় অভিযোগ করেন করোনাকালেও বিজেপি সরকার ব্যাস্ত শুধু রাজনৈতিক রক্ষা কবজে, কিভাবে অবিজেপি সরকারকে অর্থ ক্ষমতা, ইডী, সিবিআই, পুলিশ লাগিয়ে গনতন্ত্রকে হত্যা করে সরকার ফেলে দেওয়া যায় তার নীল নক্সা তৈরি করতে। তিনি এ প্রসঙ্গে গোয়া ও মধ্যপ্রদেশের পর এবার কংগ্রেস শাসিত লোকতন্ত্র দ্বারা নির্বাচিত রাজস্থান সরকার কে ভেঙে দেওয়ার চেষ্টার অভিযোগ করেন।

বিজেপি সরকারের এহেন গনতন্ত্র হত্যার মাধ্যমে অবিজেপি সরকারকে ফেলে দেওয়ার মত স্বৈরাচারী শাসন ব্যবস্থার বিরুদ্ধে তীব্র ধিক্কার ও নিন্দা জানান।


You can post your comments below  
নিচে আপনি আপনার মন্তব্য বাংলাতেও লিখতে পারেন।  
বিঃ দ্রঃ
আপনার মন্তব্য বা কমেন্ট ইংরেজি ও বাংলা উভয় ভাষাতেই লিখতে পারেন। বাংলায় কোন মন্তব্য লিখতে হলে কোন ইউনিকোড বাংলা ফন্টেই লিখতে হবে যেমন আমার বাংলা কিংবা অভ্রো কী-বোর্ড (Avro Keyboard)। আমার বাংলা কিংবা অভ্রো কী-বোর্ডের সাহায্যে মাক্রোসফট্ ওয়ার্ডে (Microsoft Word) টাইপ করে সেখান থেকে কপি করে কমেন্ট বা মন্তব্য বক্সে পেস্ট করতে পারেন। আপনার কম্পিউটারে আমার বাংলা কিংবা অভ্রো কী-বোর্ড বাংলা সফ্টওয়ার না থাকলে নিম্নে দেয়া লিঙ্কে (Link) ক্লিক করে ফ্রিতে ডাওনলোড করে নিতে পারেন।
 
Free Download Avro Keyboard  
Name *  
Email *  
Address  
Comments *  
 
 
Posted comments
Posted OnNameEmailComment
27.07.2020Dr. niladri paul[email protected]He should know the meaning of DEMOCRACY for proper use at right place, at right time. His description reflects political rivalry ONLY.