লকডাউন নিয়ে ভূয়া ফেসবুক পোষ্ট দেওয়ার অভিযোগে দশম শ্রেনীর এক ছাত্র ধৃত

নিজস্ব প্রতিবেদন

আগরতলা, জুলাই ২১, : ২৪ জুলাই থেকে রাজ্যে লকডাউন হচ্ছে বলে মুখ্যমন্ত্রীর নামে ফেসবুকে ‘ফেইক পোষ্ট দেওয়ার অভিযোগে আজ দুপুরে রাজধানীর পুলিশের সাইবার ক্রাইম শাখা ধলেশ্বর ১৪ নং রোড এলাকা থেকে রাজদ্বীপ দেবনাথ নামে এক ছাত্রকে গ্রেপ্তার করেছেন।

প্রাপ্ত খবর অনুযায়ী, রাজদ্বীপ দেবনাথ এর পিতার নাম শ্রী রাজেশ দেবনাথ, পেশায় একজন ইনকাম ট্যাক্স এর আইনজীবী। পুলিশ ধৃতকে জিজ্ঞাসাবাদ করছে।

পুলিশের একটি সূত্রে দাবী করা হয়েছে, রাজদ্বীপ নাকি ভূয়া পোষ্ট দেওয়ার কথা স্বীকার করেছে। রাজদ্বীপ রবি শঙ্কর বিদ্যানিকেতন এর দশম শ্রেনীর ছাত্র।

সংবাদ সূত্রে জানাগেছে, রাজদ্বীপ এর পরিবারের লোকেরা কোনভাবেই বুঝে উঠতে পারছেন না কিভাবে রাজদ্বীপ এমনটা করতে পারে। কেননা, রাজেশ দেবনাথ ও তার স্ত্রী দুজনেই বিজেপি সমর্থক হিসাবে এলাকায় পরিচিত।


You can post your comments below  
নিচে আপনি আপনার মন্তব্য বাংলাতেও লিখতে পারেন।  
বিঃ দ্রঃ
আপনার মন্তব্য বা কমেন্ট ইংরেজি ও বাংলা উভয় ভাষাতেই লিখতে পারেন। বাংলায় কোন মন্তব্য লিখতে হলে কোন ইউনিকোড বাংলা ফন্টেই লিখতে হবে যেমন আমার বাংলা কিংবা অভ্রো কী-বোর্ড (Avro Keyboard)। আমার বাংলা কিংবা অভ্রো কী-বোর্ডের সাহায্যে মাক্রোসফট্ ওয়ার্ডে (Microsoft Word) টাইপ করে সেখান থেকে কপি করে কমেন্ট বা মন্তব্য বক্সে পেস্ট করতে পারেন। আপনার কম্পিউটারে আমার বাংলা কিংবা অভ্রো কী-বোর্ড বাংলা সফ্টওয়ার না থাকলে নিম্নে দেয়া লিঙ্কে (Link) ক্লিক করে ফ্রিতে ডাওনলোড করে নিতে পারেন।
 
Free Download Avro Keyboard  
Name *  
Email *  
Address  
Comments *  
 
 
Posted comments
Posted OnNameEmailComment
23.07.2020niladri paul[email protected]Result of continuous destruction in moral education in FAMILY/ SOCIETY.