আইপিএফটি’র সাথে জঙ্গী যোগাযোগ রয়েছে বলে শরীক দলের সাংসদ রেবতী ত্রিপুরার মন্তব্যের বিরোধিতা করলো আইপিএফটি !

নিজস্ব প্রতিবেদন

আগরতলা, জুলাই ১৬, : “আইপিএফটি’র সাথে জঙ্গীদের যোগাযোগ রয়েছে ও আইপিএফটি’র পুরোটায় উচ্ছৃঙ্খল দল” এই বলে পূর্ব ত্রিপুরার সাংসদ রেবতী ত্রিপুরা যে বিস্ফোরক মন্তব্য করেছেন তা সারা ত্রিপুরার আইপিএফটি’র সমস্ত স্তরের নেতৃবৃন্দ, সদস্য সমর্থক ও আইপিএফটি’র সহযোগী সংগঠনগুলোর মধ্যেও তীব্র প্রতিক্রিয়া সৃষ্টি করছে। সাথে সাথে ত্রিপুরার শান্তিকামী গনতন্ত্র প্রিয় সকল অংশের ত্রিপুরাবাসীর কাছে শ্রী রেবতী ত্রিপুরার এহেন মন্তব্য দারুন চাঞ্চল্য সৃষ্টি করেছে। সাংসদ রেবতী ত্রিপুরার এই মন্তব্যের প্রতিবাদ করে শরীক আইপিএফটি’র তরফে এক বিবৃতিতে বলা হয়েছে, কেন্দ্রীয় ও রাজ্য সরকার ও রাজ্যের জনগন সম্পূর্ন ভাবেই অবহিত রয়েছেন যে ত্রিপুরার উগ্রপন্থা কার্য্যকলাপ অতীতের ইতিহাস, গত কয়েক বছরে উগ্রপন্থা কার্য্যক্রমের কোন ঘটনা নেই তা রাজ্য পুলিশ প্রশাসন সহ রাজ্যের ও কেন্দ্রীয় সরকার বারে বারেই ঘোষনা করেছেন।

এমতাবস্থায় শ্রী রেবতী ত্রিপুরা পূর্ব ত্রিপুরা থেকে নির্বাচিত লোকসভার সদস্য হিসাবে উপরিউক্ত মন্তব্য প্রকাশ করে আইপিএফটিকে জনমনে বিরুপ প্রতিক্রিয়া সৃষ্টির অপপ্রয়াসে লিপ্ত রয়েছেন বলে আইপিএফটি’র এক বিবৃতিতে অভিমত ব্যক্ত করা হয়েছে।

আইপিএফটি শ্রী ত্রিপুরার এই মন্তব্যের তীব্র বিরোধিতা ও একই সাথে এহেন মন্তব্য প্রত্যাহার করার জন্য শ্রী ত্রিপুরার প্রতি আহ্বান জানানো হয়েছে।

পরিশেষে রাজ্যের গনতন্ত্র ও শান্তিপ্রিয় জনগনকে রাজ্যের শান্তি শৃঙ্খলা অব্যাহত রাখার স্বার্থে শ্রী ত্রিপুরার এহেন জঘন্য মন্তব্যকে কোন রকম গুরুত্ব না দিতে আইপিএফটি’র বিবৃতিতে আহ্বান জানানো হয়েছে।

আইপিএফটি’র অফিস সেক্রেটারী বুদ্ধ দেববর্মা ১৬ই জুন এই বিবৃতিটি জারী করেছেন।




You can post your comments below  
নিচে আপনি আপনার মন্তব্য বাংলাতেও লিখতে পারেন।  
বিঃ দ্রঃ
আপনার মন্তব্য বা কমেন্ট ইংরেজি ও বাংলা উভয় ভাষাতেই লিখতে পারেন। বাংলায় কোন মন্তব্য লিখতে হলে কোন ইউনিকোড বাংলা ফন্টেই লিখতে হবে যেমন আমার বাংলা কিংবা অভ্রো কী-বোর্ড (Avro Keyboard)। আমার বাংলা কিংবা অভ্রো কী-বোর্ডের সাহায্যে মাক্রোসফট্ ওয়ার্ডে (Microsoft Word) টাইপ করে সেখান থেকে কপি করে কমেন্ট বা মন্তব্য বক্সে পেস্ট করতে পারেন। আপনার কম্পিউটারে আমার বাংলা কিংবা অভ্রো কী-বোর্ড বাংলা সফ্টওয়ার না থাকলে নিম্নে দেয়া লিঙ্কে (Link) ক্লিক করে ফ্রিতে ডাওনলোড করে নিতে পারেন।
 
Free Download Avro Keyboard  
Name *  
Email *  
Address  
Comments *  
 
 
Posted comments
Till now no approved comments is available.