অবৈধ বানিজ্য রমরমা, কলমচৌড়ায় দুই গোস্ঠির মারামারিতে আহত নয় জন

নিজস্ব প্রতিবেদন

আগরতলা, ১৪ , : অবৈধ পাচার বাণিজ্য নিয়ে দুই পক্ষের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষে গতকাল মোট 9 জন আহত হয়। ঘটনা কলমচৌড়া থানাধীন দুপুরিয়াবান্দ এলাকায়। ঘটনার বিবরণে জানা যায় সোমবার রাত্র আনুমানিক আটটা নাগাদ আশা বাড়ি গ্রাম পঞ্চায়েতের 7 নং ওয়ার্ডের দুপুরিয়াবান্দ এলাকার কবির হোসেনের বাড়িতে ব্যবসা সংক্রান্ত লেনদেন (40 হাজার টাকার ভাগবাটোয়ারা) নিয়ে একটি সালিশি সভা বসে এলাকার মাতব্বরদের নিয়ে। জানা যায় এই সালিশী সভায় কবির হোসেন কথামত টাকা দিতে আপত্তি করতেই দুপুরিয়াবান্দ এলাকার শুকুর মিয়া ও স্বপন মিয়ার মধ্যে প্রথমে হাতাহাতি হয়। পরবর্তী সময়ে দুই পক্ষের মধ্যে ধারালো অস্ত্র দিয়ে হয় কোপাকুপি। জখম হয় 3 ব্যবসায়ী। আহত হয় সালিশি সভায় থাকা মাতব্বরাও। মুহুর্তের মধ্যে এলাকায় আত়়ংক ছড়িয়ে পড়ে। খবর দেওয়া হয় কলমচৌড়া থানায়। পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহত দুই পক্ষের লোকজনদেরকে বক্সনগর স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসা হয়। । তাদের কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা করে হাপানিয়া হাসপাতালে রেফার করা হয়। পরে হাপানিয়া থেকে আইজিএম হাসপাতালে পাঠানো হয়। ওদের প্রত্যেকের পেটে ও মাথায় আঘাত লাগে। ধারালো ছুরি দিয়ে পেটে আঘাত করখ হয় দুইজনকে। তবে কলমচৌড়া থানায় দুই পক্ষ থেকে দুটি পৃথক মামলা করা হয়। পুলিশ রাতেই কবির হোসেনের তিন ভাইকে আটক করতে সক্ষম হন। জানা যায় ধৃত তিন ভাই আশা বাড়িগ্রাম পঞ্চায়েতের শাসক বিজেপি দলের প্রধান মিনারা বেগমের স্বামী দেবর সহ পাঁচজন। বক্সনগর সীমান্তে দুদিন বাদে বাদে ব্যবসা নিয়ে দুই পক্ষের মধ্যে এমন সংঘর্ষ হয়।

এদিকে সালিশি সভা করতে যাওয়া এলাকার রহিম মিয়ার ছেলে নাজমুল হোসেন সহ তারা পাঁচ ভাই আহত অবস্থায় এখন হাপানিয়া হাসপাতালে মৃত্যুর সাথে লড়াই করছে। এদিকে এই এলাকায় বিরাট পুলিশ বাহিনী মোতায়েন করা হয়েছে। এলাকা থমথমে পরিবেশ সৃষ্টি করছে।এঘটনায় কলমচৌড়া থানায় আটক আছেন : ইমান হোসেন, জুয়েল মিয়া এবং অাশাবাড়ি প্রধানের স্বামী দেবু মিয়া।অপর দিকে রাজধানীর অাই জি এম হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন : সুকুর অালী,কবির হোসেন, নাজমুল হোসেন,ময়নাল হোসেন এবং অালেয়া খাতুন।


You can post your comments below  
নিচে আপনি আপনার মন্তব্য বাংলাতেও লিখতে পারেন।  
বিঃ দ্রঃ
আপনার মন্তব্য বা কমেন্ট ইংরেজি ও বাংলা উভয় ভাষাতেই লিখতে পারেন। বাংলায় কোন মন্তব্য লিখতে হলে কোন ইউনিকোড বাংলা ফন্টেই লিখতে হবে যেমন আমার বাংলা কিংবা অভ্রো কী-বোর্ড (Avro Keyboard)। আমার বাংলা কিংবা অভ্রো কী-বোর্ডের সাহায্যে মাক্রোসফট্ ওয়ার্ডে (Microsoft Word) টাইপ করে সেখান থেকে কপি করে কমেন্ট বা মন্তব্য বক্সে পেস্ট করতে পারেন। আপনার কম্পিউটারে আমার বাংলা কিংবা অভ্রো কী-বোর্ড বাংলা সফ্টওয়ার না থাকলে নিম্নে দেয়া লিঙ্কে (Link) ক্লিক করে ফ্রিতে ডাওনলোড করে নিতে পারেন।
 
Free Download Avro Keyboard  
Name *  
Email *  
Address  
Comments *  
 
 
Posted comments
Till now no approved comments is available.