এলপিজি সিলিন্ডার নিয়ে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ, এই সমস্যার সমাধান খুবই জরুরি

নিজস্ব প্রতিবেদন

আগরতলা, মে ১৩, : এলপিজি সিলিন্ডার নিয়ে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ উঠেছে। অভিযোগের তীর রাজববাড়ীর ভিতরে একটি এজেন্সি ও ত্রিপুরা এপেক্স মার্কেটিং এর একাংশ কর্মীদের বিরুদ্ধে। এদের সাথে পরিচয় থাকলে কিংবা ওদের ম্যানেজ করতে পারলে সব হয়ে যায়। মানে সিলিন্ডার পেয়ে যাবেন। আর পরিচয় না থাকলে তো কথাই নেই। এখন না তখন,আজ নয় কাল করতে হবে। প্রতিদিন আসুন, অপেক্ষা করুন,ডাকলে পাবেন। তবে এটা ঘটনা কিছু গুজে দিলে সব আসান হয়ে যাবে। কাউন্টারের একেকজন তো ফুলে কলা গাছ।

ওদের একটাই কথা,গাড়ী আসেনি। রাস্তায় আছে। এলে পাবেন। আবার বলে দেওয়া হয় ১০/১২ দিন লাগবে। বই জমা দিয়ে যাওয়ার পরামর্শ দিয়ে থাকেন। আবার দেখা যায় সাইকেলে চাপিয়ে একেকজন ২/৩ টা সিলিন্ডার দিব্যি নিয়ে যাচ্ছে। সকালে নিল তো আবার দুপুরে, বিকালে আসছে।একই ভাবে নিয়ে যাচ্ছে। আবার ভূতুরিয়াড় মাঠেই চড়া দামে সিলিন্ডার বিক্রি করে দিচ্ছে।

লকডাউনের বাজারে তো দিব্যি কালোবাজারী চলছে। সবাই জানে এদের মহিমার কথা। কিন্তু জানলে কি হবে? প্রতিকার তো নেই।আগেও ছিল,এখনো আছে,তবে এখন বেশী। এখন তো লকডাউন। সবার মুখে মুখে এদের রামনাম, ভোক্তাদের বারোটা।কি করা যাবে? অফিসার কে,কাকে বলবে, কোথায় অভিযোগ জানাবে,তার দিশা নেই।৬৫০/ টাকার সিলিন্ডার দিব্যি ১০০০/ বিক্রি হচ্ছে। এ এক চূড়ান্ত অরাজকতা। অন্যান্য এজেন্সিতে কিন্তু এমন অরাজকতা, দূর্নীতি নেই। থাকলেও তা অনেকটাই কম।এই সমস্যার সমাধান খুবই জরুরি।


You can post your comments below  
নিচে আপনি আপনার মন্তব্য বাংলাতেও লিখতে পারেন।  
বিঃ দ্রঃ
আপনার মন্তব্য বা কমেন্ট ইংরেজি ও বাংলা উভয় ভাষাতেই লিখতে পারেন। বাংলায় কোন মন্তব্য লিখতে হলে কোন ইউনিকোড বাংলা ফন্টেই লিখতে হবে যেমন আমার বাংলা কিংবা অভ্রো কী-বোর্ড (Avro Keyboard)। আমার বাংলা কিংবা অভ্রো কী-বোর্ডের সাহায্যে মাক্রোসফট্ ওয়ার্ডে (Microsoft Word) টাইপ করে সেখান থেকে কপি করে কমেন্ট বা মন্তব্য বক্সে পেস্ট করতে পারেন। আপনার কম্পিউটারে আমার বাংলা কিংবা অভ্রো কী-বোর্ড বাংলা সফ্টওয়ার না থাকলে নিম্নে দেয়া লিঙ্কে (Link) ক্লিক করে ফ্রিতে ডাওনলোড করে নিতে পারেন।
 
Free Download Avro Keyboard  
Name *  
Email *  
Address  
Comments *  
 
 
Posted comments
Posted OnNameEmailComment
13.05.2020Atanu Chakraborti[email protected]i want to appeal to the State Govt to look into it and start an APP dependent or phone call dependent home delivery system. All cities like Kolkata, Bangalore ( I know it is there since 2004-2005 in Bangalore)already have this home delivery system. I don't know what prevented it to be implemented at Agartala.