লকডাউনের দিনগুলোতে প্রতিদিনই রাজ্যের কথাও না কোথাও ত্রান বিলি জারী রেখেছে নরসিংগড় পলিটেকনিকের প্রাক্তনীদের ফোরাম

নিজস্ব প্রতিবেদন

আগরতলা, ৩ , : পূর্ব নির্ধারিত কর্মসূচি অনুযায়ী আজও পলিটেকনিক ইন্সটিটিউট (অধুনা টি.আই.টি) নরসিংগড় এর প্রাক্তন ছাত্র-ছাত্রীদের ফোরামের পক্ষ থেকে সেকেরকোট সংলগ্ন পূর্ব গকুলপুর স্কুল মাঠে আর্থিক দিক থেকে অস্বচ্ছল এবং বর্তমান সময়ে নানা সমস্যায় জর্জরিত শ্রমজীবী ১৩০ টি পরিবারের মধ্যে ৫ কেজি চাল, ১ কেজি আলু, সরিষার তেল সহ অন্যান্য নিত্যপ্রয়োজনীয় পণ্য সামগ্রী প্রদান করা হয়।

ফোরামের সদস্যরা আজ ফের ঘোষনা করেছে যে তারা লকডাউনের দিনগুলোতে নিজেদের সম্মিলিত প্রচেষ্টায় ও ফোরামের সদস্যদের প্রদত্ত অনুদানের মাধ্যমে সমস্যাপীড়িত ক্ষুধার্ত মানুষের ক্ষুধা নিবৃত্ত করার এই লড়াই নিয়মিতভাবে জারী রাখবে। ধর্ম, সম্প্রদায়, জাতি, গোষ্ঠী, দলমত নির্বিশেষে অভুক্তের মুখে অন্ন তুলে দিয়ে একে অপরের হাত ধরে সকলের সম্মিলিত প্রচেষ্টায় এভাবেই নিজেদের মানবধর্ম পালন করবে পলিটেকনিকের প্রাক্তনীরা।

"কোভিড-১৯" মোকাবিলায় লকডাউনের কারণে গোটা ত্রিপুরা রাজ্যের এই কঠিন সময়ে খেটে খাওয়া নিম্ন আয়ের মানুষের পাশে দাঁড়ানোর জন্য ফোরাম রাজ্যের আরও অনেক জায়গায় এই ধরণের সেবামূলক কর্মসূচি হাতে নিয়েছে। লকডাউনের কারণে যাদের কপালে সবচেয়ে বেশি দুশ্চিন্তার ভাঁজ পড়েছে সেই দিনমজুর ও নিম্ন আয়ের মানুষদের নিজেদের সাধ্যমতো সাহায্য করবে পলিটেকনিকের প্রাক্তনীদের ফোরাম।

নরসিংগড় পলিটেকনিকের প্রাক্তনীদের ফোরাম আঋও অঙ্গীকার করেছে ‘কোভিড-১৯’-এর বিরুদ্ধে লড়াইয়ে লকডাউনের দিনগুলোতে নিয়মিতভাবে ফোরামের এই প্রয়াস জারী থাকবে।

লকডাউনের দিনগুলোতে শ্রমজীবী খেটে খাওয়া মানুষ যারা একটু সমস্যায় আছেন তাদের মধ্যে এই কঠিন সময়ে সহানুভূতিশীল হওয়ার জন্য এবং সমাজসেবামূলক কাজে এগিয়ে আসার জন্য সংশ্লিষ্ট সকলকে আহ্বান জানানো হচ্ছে ফোরামের তরফ থেকে ।

ফোরাম এক প্রেস বার্তায় আরো বলেছে, লকডাউনের অবশিষ্ট দিনগুলোতেও রাজ্যের বিভিন্ন এলাকায় আর্থিক দিক থেকে পিছিয়ে থাকা মানুষদের জন্য তারা নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী সরবরাহ করবে।


You can post your comments below  
নিচে আপনি আপনার মন্তব্য বাংলাতেও লিখতে পারেন।  
বিঃ দ্রঃ
আপনার মন্তব্য বা কমেন্ট ইংরেজি ও বাংলা উভয় ভাষাতেই লিখতে পারেন। বাংলায় কোন মন্তব্য লিখতে হলে কোন ইউনিকোড বাংলা ফন্টেই লিখতে হবে যেমন আমার বাংলা কিংবা অভ্রো কী-বোর্ড (Avro Keyboard)। আমার বাংলা কিংবা অভ্রো কী-বোর্ডের সাহায্যে মাক্রোসফট্ ওয়ার্ডে (Microsoft Word) টাইপ করে সেখান থেকে কপি করে কমেন্ট বা মন্তব্য বক্সে পেস্ট করতে পারেন। আপনার কম্পিউটারে আমার বাংলা কিংবা অভ্রো কী-বোর্ড বাংলা সফ্টওয়ার না থাকলে নিম্নে দেয়া লিঙ্কে (Link) ক্লিক করে ফ্রিতে ডাওনলোড করে নিতে পারেন।
 
Free Download Avro Keyboard  
Name *  
Email *  
Address  
Comments *  
 
 
Posted comments
Till now no approved comments is available.