বিদ্যুৎ নিগমে কর্মরত কেজুয়েল লেবারদের সাহায্যে এগিয়ে এলেন টিএসইসিএল ইঞ্জিনিরার্স এসোসিয়েশন

নিজস্ব প্রতিবেদন

আগরতলা, এপ্রিল ১০, : করোনা ভাইরাসের (কোভিড-১৯) প্রকোপ ঠেকাতে সারা বিশ্বের সাথে ত্রিপুরাতেও চলছে লকডাউন। স্কুল-কলেজ, কল-কারখানা, দোকানপাট, যানবাহন, অফিস-আদালত বন্ধ থাকলেও বন্ধ নেই জরুরী পরিষেবা, যার মধ্যে অন্যতম বিদ্যুৎ পরিষেবা। করোনা ভাইরাসের সংক্রমণের ভয়কে উপেক্ষা করে বিদ্যুৎ ব্যবস্থা সচল রাখার লক্ষ্যে দিন রাত খেটে যাচ্ছেন বিদ্যুৎ দপ্তরের প্রকৌশলীরা, কর্মীবৃন্দ এবং কেজুয়েল লেবারগণ।

বিদ্যুৎ দপ্তরে কর্মরত এইসকল কেজুয়েল লেবারদের সাহায্য করার জন্য এগিয়ে এসেছেন টিএসইসিএল ইঞ্জিনিরার্স এসোসিয়েশন। এই এসোসিয়েশনের পক্ষ থেকে কিছু ত্রান সামগ্রী তুলে দেওয়া হয়েছে কেজুয়েল লেবারদের ১৫০ পরিবারে জন্য। এই সকল কেজুয়েল লেবাররা ইলেক্ট্রিক্যাল সার্কেল নং-১ এর অন্তর্ভুক্ত বিভিন্ন সাব ডিভিশনে কর্মরত। যেমন বনমালিপুর-১, বনমালিপুর-২, দুর্জয়নগর, প্রগতি, প্রতাপগড়, যোগেন্দ্রনগর, আইজিএম, বড়দোয়ালি-৪, বড়দোয়ালি-৬ এবং সেকেরকোট। উল্লেখ্য, গত বুধবার (৮/৪/২০২০ তারিখে) এই এসোসিয়েশন এর পক্ষ থেকে চড়িলাম ব্লকের ২৫০ পরিবারের জন্য অতি অত্যাবশ্যকীয় ত্রান সামগ্রী পৌঁছে দেওয়া হয়েছিল এবং ভবিষ্যতে কিছু বৃদ্ধাশ্রমে দান সামগ্রী দেওয়ার পরিকল্পনাও তাদের রয়েছে বলে জানিয়েছেন এসোসিয়েশনের জেনারেল সেক্রেটারি।


You can post your comments below  
নিচে আপনি আপনার মন্তব্য বাংলাতেও লিখতে পারেন।  
বিঃ দ্রঃ
আপনার মন্তব্য বা কমেন্ট ইংরেজি ও বাংলা উভয় ভাষাতেই লিখতে পারেন। বাংলায় কোন মন্তব্য লিখতে হলে কোন ইউনিকোড বাংলা ফন্টেই লিখতে হবে যেমন আমার বাংলা কিংবা অভ্রো কী-বোর্ড (Avro Keyboard)। আমার বাংলা কিংবা অভ্রো কী-বোর্ডের সাহায্যে মাক্রোসফট্ ওয়ার্ডে (Microsoft Word) টাইপ করে সেখান থেকে কপি করে কমেন্ট বা মন্তব্য বক্সে পেস্ট করতে পারেন। আপনার কম্পিউটারে আমার বাংলা কিংবা অভ্রো কী-বোর্ড বাংলা সফ্টওয়ার না থাকলে নিম্নে দেয়া লিঙ্কে (Link) ক্লিক করে ফ্রিতে ডাওনলোড করে নিতে পারেন।
 
Free Download Avro Keyboard  
Name *  
Email *  
Address  
Comments *  
 
 
Posted comments
Till now no approved comments is available.