দেশব্যাপী লকডাউন এর সময় বি.এস.এন.এল. এর প্রি-পেইড মোবাইল গ্রাহকদের জন্য বিনামূল্যে ভ্যালিডিটি বৃদ্ধি এবং ফ্রি টক ভ্যালু।

নিজস্ব প্রতিবেদন

আগরতলা, এপ্রিল ২, : বর্তমানে দেশব্যাপী লকডাউন এর ফলে বি.এস.এন.এল. এর সন্মানিত গ্রাহকবৃন্দ যে অসুবিধার সন্মুখীন হয়েছেন তা নিরসনের উদ্দেশ্যে এবং এই বিপদের দিনে নিরন্তর যোগাযোগ রক্ষার সুবিধার্থে যে সকল বি.এস.এন.এল. প্রি-পেইড মোবাইল গ্রাহকদের ভ্যালিডিটি ২২শে মার্চ অথবা তার পরে শেষ হয়ে গেছে তাদের ভ্যালিডিটি সম্পুর্ণ বিনামূল্যে আগামী ২০ শে এপ্রিল পর্যন্ত বৃদ্ধি করা হবে । এছাড়াও, যে সকল প্রি-পেইড মোবাইল গ্রাহকগণ টকভ্যালু শেষ হয়ে যাওয়ার জন্য নিতান্ত জরুরী প্রয়োজনে বহির্গামী কল করতে পারছেন না তাদেরকে এককালীন ১০ টাকার ফ্রি টকভ্যালু দেওয়া হবে।

বি.এস.এন.এল. এর উত্তর পূর্ব পরিমন্ডলের মূখ্য মহাপ্রবন্ধক, শ্রী বি. চন্দ্রশেখর জানিয়েছেন যে, সকল প্রকার বিপদের দিনে গ্রাহকদের সাথে থাকতে বি.এস.এন.এল. বদ্ধপরিকর। তিনি এও জানিয়েছেন যে, বি.এস.এন.এল. এর যে কোন গ্রাহক এখন “ My BSNL” APP, BSNL PORTAL (portal.bsnl.in) অথবা যে কোন জনপ্রিয় WALLET এর মাধ্যমে অতি সহজে ঘরে বসেই প্রি-পেইড মোবাইল এর রিচার্জ, টপ-আপ এবং পোষ্ট-পেইড মোবাইল, ল্যান্ডফোন, FTTH এর বিল প্রদান করতে পারেন।


You can post your comments below  
নিচে আপনি আপনার মন্তব্য বাংলাতেও লিখতে পারেন।  
বিঃ দ্রঃ
আপনার মন্তব্য বা কমেন্ট ইংরেজি ও বাংলা উভয় ভাষাতেই লিখতে পারেন। বাংলায় কোন মন্তব্য লিখতে হলে কোন ইউনিকোড বাংলা ফন্টেই লিখতে হবে যেমন আমার বাংলা কিংবা অভ্রো কী-বোর্ড (Avro Keyboard)। আমার বাংলা কিংবা অভ্রো কী-বোর্ডের সাহায্যে মাক্রোসফট্ ওয়ার্ডে (Microsoft Word) টাইপ করে সেখান থেকে কপি করে কমেন্ট বা মন্তব্য বক্সে পেস্ট করতে পারেন। আপনার কম্পিউটারে আমার বাংলা কিংবা অভ্রো কী-বোর্ড বাংলা সফ্টওয়ার না থাকলে নিম্নে দেয়া লিঙ্কে (Link) ক্লিক করে ফ্রিতে ডাওনলোড করে নিতে পারেন।
 
Free Download Avro Keyboard  
Name *  
Email *  
Address  
Comments *  
 
 
Posted comments
Till now no approved comments is available.