গ্রামীন ব্যাংক খুব ভালো কাজ করছেঃ উপমুখ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদন

আগরতলা, ডিসেম্বর ২২, ২০১৯: ত্রিপুরা গ্রামীণ ব্যাংকের ৪৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে আজ ২২ শে ডিসেম্বর রবিবার ব্যাংকের সদর কার্য্যালয়ে এক রক্তদান শিবির অনুষ্ঠিত হয়। উক্ত শিবিরের উদ্বোধন করেন রাজ্যের উপ-মুখ্যমন্ত্রী শ্রী যীষ্ণু দেববর্মন। উপস্থিত ছিলেন ব্যাংকের চেয়ারম্যান শ্রী মহেন্দ্র মোহন গোস্বামী, জেনারেল ম্যানাজার শ্রী মনি প্রসাদ হাজরা, নাবার্ড ত্রিপুরার জেনারেল ম্যানেজার শ্রী সুনীল কুমার, চীফ ম্যানেজার, ইউনাইটেড ব্যাংক শ্রী মাধব সাইকিয়া, চীফ ম্যানেজার ত্রিপুরা গ্রামীণ ব্যাংক শ্রী স্বপন সরকার।ত্রিপুরা গ্রামীণ ব্যাংকের চেয়ারম্যান শ্রী গোস্বামী। উপস্থিত ছিলেন ডেভেলপমেন্ট ডিপার্টমেন্ট প্রধান তবিরায় রিয়াং, রিকভারি ডিপার্টমেন্ট প্রধান বিকাশ রায় দেববর্মা, ইনস্পেকশন ডিপার্টমেন্ট প্রধান উৎপল রায়।

স্বাগত ভাষণে ব্যাংকের চেয়ারম্যান ব্যাংকের সামগ্রিক সাফল্য তুলে ধরেন এবং এই সাফল্য ব্যাংকের সকল স্তরের গ্রাহকবৃন্দের সহযোগিতায় হয়েছে বলে জানিয়েছেন।তিনি সকল স্তরের কর্মীবৃন্দের ভূয়সী প্রসংশা করেন এবং ত্রিপুরা গ্রামীণ ব্যাংককে ভারতবর্ষের অন্যতম সেরা ব্যাংক হিসেবে গড়ে তোলার জন্য সবাইকে অঙ্গীকারবদ্ধ হওয়ার কথা বলেন।

উপমুখ্যমন্ত্রী উনার বক্তব্যে ব্যাংকের ভূয়সী প্রসংশা করেন। তিনি বলেন ত্রিপুরা গ্রামীণ ব্যাংক ত্রিপুরার আর্থ সামাজিক ব্যবস্থার উন্নয়নে, গ্রাম পাহাড়ের উন্নয়নে নিরলস প্রয়াস চালিয়ে যাচ্ছে। এই ধারা যেন ভবিষ্যতেও বজায় থাকে সেই আহবান তিনি জানিয়েছেন। ব্যাংক এই রক্ত দান উৎসবের মাধ্যমে সামাজিক দায়বদ্ধতা পালন করছে বলেও তিনি জানান।

বক্তব্য রাখেন নাবার্ড ত্রিপুরা রিজিয়নের জেনারেল ম্যানেজার সুশীল কুমার। সুশীল কুমার ত্রিপুরা গ্রামীণ ব্যাংকের সামগ্রিক সাফল্যে ব্যাংকের সঙ্গে যুক্ত সকলের প্রশংসা করেন।

ধন্যবাদ সূচক বক্তব্যে ব্যাংকের জেনেরাল ম্যানেজার সকল স্তরের মিডিয়াকে আন্তরিক ধন্যবাদ জানান। তিনি বলেন ব্যাংকের উন্নয়নে ত্রিপুরার সকল স্তরের মিডিয়ার ভূমিকা অত্যন্ত প্রশংসনীয়।

রক্তদান শিবিরে আজ ৭১ জন কর্মী রক্তদান করেন।

আগামী ২৭ শে ডিসেম্বর শুক্রবার সকাল ১১ টায় মুক্তধারাতে মেগা ঋণদান শিবির অনুষ্ঠিত হবে।


You can post your comments below  
নিচে আপনি আপনার মন্তব্য বাংলাতেও লিখতে পারেন।  
বিঃ দ্রঃ
আপনার মন্তব্য বা কমেন্ট ইংরেজি ও বাংলা উভয় ভাষাতেই লিখতে পারেন। বাংলায় কোন মন্তব্য লিখতে হলে কোন ইউনিকোড বাংলা ফন্টেই লিখতে হবে যেমন আমার বাংলা কিংবা অভ্রো কী-বোর্ড (Avro Keyboard)। আমার বাংলা কিংবা অভ্রো কী-বোর্ডের সাহায্যে মাক্রোসফট্ ওয়ার্ডে (Microsoft Word) টাইপ করে সেখান থেকে কপি করে কমেন্ট বা মন্তব্য বক্সে পেস্ট করতে পারেন। আপনার কম্পিউটারে আমার বাংলা কিংবা অভ্রো কী-বোর্ড বাংলা সফ্টওয়ার না থাকলে নিম্নে দেয়া লিঙ্কে (Link) ক্লিক করে ফ্রিতে ডাওনলোড করে নিতে পারেন।
 
Free Download Avro Keyboard  
Name *  
Email *  
Address  
Comments *  
 
 
Posted comments
Till now no approved comments is available.