ওয়ার্ল্ড পাপেট ডে ২০২০ উপলক্ষে করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতা মূলক ভিডিও জারী করলো ত্রিপুরা পাপেট থিয়েটার

নিজস্ব প্রতিবেদন

আগরতলা, মার্চ ২১, : সারা বিশ্ব করোনা ভাইরাস সংক্রমণের বর্তমান অবস্থার পরিপ্রেক্ষিতে ত্রিপুরা পাপেট থিয়েটার “ওয়ার্ল্ড পাপেট ডে ২০২০” উদযাপন স্থগিত রেখেছে। পাপেট সামাজিক ও জনসচেতনতার একটি শক্তিশালী মাধ্যম। তাই আজ “ওয়ার্ল্ড পাপেট ডে” উপলক্ষে ত্রিপুরা পাপেট থিয়েটার করোনা ভাইরাস সম্পর্কিত মোবাইল ফোনে রেকর্ড করা এক মিনিটের সচেতনতা মূলক শর্ট ফিল্ম YouTube এ প্রকাশ করেছে। ভিডিও-টি দেখতে YouTube এ ক্লিক করুন https://www.youtube.com/watch?v=1uVMZlJ4V1o

ত্রিপুরা পাপেট থিয়েটার এক বিবৃতিতে সবাইকে জানিয়েছেন, YouTube এ ভিডিও-টি দেখতে এবং করোনা ভাইরাস সম্পর্কে নিজে সচেতন হতে ও অন্যকে সচেতন করতে।


You can post your comments below  
নিচে আপনি আপনার মন্তব্য বাংলাতেও লিখতে পারেন।  
বিঃ দ্রঃ
আপনার মন্তব্য বা কমেন্ট ইংরেজি ও বাংলা উভয় ভাষাতেই লিখতে পারেন। বাংলায় কোন মন্তব্য লিখতে হলে কোন ইউনিকোড বাংলা ফন্টেই লিখতে হবে যেমন আমার বাংলা কিংবা অভ্রো কী-বোর্ড (Avro Keyboard)। আমার বাংলা কিংবা অভ্রো কী-বোর্ডের সাহায্যে মাক্রোসফট্ ওয়ার্ডে (Microsoft Word) টাইপ করে সেখান থেকে কপি করে কমেন্ট বা মন্তব্য বক্সে পেস্ট করতে পারেন। আপনার কম্পিউটারে আমার বাংলা কিংবা অভ্রো কী-বোর্ড বাংলা সফ্টওয়ার না থাকলে নিম্নে দেয়া লিঙ্কে (Link) ক্লিক করে ফ্রিতে ডাওনলোড করে নিতে পারেন।
 
Free Download Avro Keyboard  
Name *  
Email *  
Address  
Comments *  
 
 
Posted comments
Till now no approved comments is available.