বিট কনস্টেবলের অপ্রতুলতায় মুখ্যমন্ত্রী নিজেই ক্ষোভ প্রকাশ করলেন

নিজস্ব প্রতিবেদন

আগরতলা, মার্চ ১৯, : লাগাতার তিনদিনব্যাপী রাতে হাঁটা জারি রাখলেন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব। সচিবালয় চত্বরসহ শ্যামলী বাজার এবং বিস্তীর্ণ এলাকা বৃহস্পতিবার পায়ে হেঁটে ভ্রমণ করেন মুখ্যমন্ত্রী। রাত ১১ টা পর্যন্ত তিনি সংশ্লিষ্ট এলাকা গুলি চষে বেড়ান।

উল্লেখযোগ্যভাবে আগরতলায় নিরাপত্তা ব্যবস্থা মজবুত করার জন্য যে বিট কনস্টেবল ব্যবস্থা করা হয়েছে, তা মুখ্যমন্ত্রীর চোখে পড়েনি। যার ফলে পুলিশি ব্যবস্থায় এই দুর্বলতার জন্য ক্ষোভ ব্যক্ত করেছেন মুখ্যমন্ত্রী। এ বিষয়ে সংশ্লিষ্ট উচ্চপদস্থ আধিকারিকদের কড়া নির্দেশ দিয়েছেন উপযুক্ত ব্যবস্থা গ্রহণের জন্য। আগামী দিনে কোন দুর্বলতা তিনি বরদাস্ত করবেন না বলে স্পষ্ট জানিয়ে দিয়েছেন।

পাশাপাশি রাতে দ্রুত গতিতে চলা যানবাহনগুলোকে গতি নিয়ন্ত্রণ রাখার জন্যও আহ্বান জানান মুখ্যমন্ত্রী। যার মাধ্যমে দুর্ঘটনা অনেকাংশে রোধ করা সম্ভব। মুখ্যমন্ত্রীর এই নৈশকালীন পদচারণা আগামী দিনেও জাড়ি থাকবে বলে জানিয়েছেন।

এদিন জিবির ৭৯ টিলা এলাকা দিয়ে হাঁটার সময় এক মহিলা অভিযোগ করেন যে, তার প্রতিবেশী তার ছেলেকে বেদম প্রহার করেছে। অভিযোগ শুনে তৎক্ষণাৎ পুলিশকে বিষয়টি দেখার জন্য নির্দেশ দেন মুখ্যমন্ত্রী। এই পরিপ্রেক্ষিতে দ্রুত মামলা গ্রহণ করে তদন্ত শুরু করেছে পুলিশ। কার্যত মুখ্যমন্ত্রীর এই নৈশকালীন পদচারণায় সরাসরি উপকার পাচ্ছেন শহরবাসী।


You can post your comments below  
নিচে আপনি আপনার মন্তব্য বাংলাতেও লিখতে পারেন।  
বিঃ দ্রঃ
আপনার মন্তব্য বা কমেন্ট ইংরেজি ও বাংলা উভয় ভাষাতেই লিখতে পারেন। বাংলায় কোন মন্তব্য লিখতে হলে কোন ইউনিকোড বাংলা ফন্টেই লিখতে হবে যেমন আমার বাংলা কিংবা অভ্রো কী-বোর্ড (Avro Keyboard)। আমার বাংলা কিংবা অভ্রো কী-বোর্ডের সাহায্যে মাক্রোসফট্ ওয়ার্ডে (Microsoft Word) টাইপ করে সেখান থেকে কপি করে কমেন্ট বা মন্তব্য বক্সে পেস্ট করতে পারেন। আপনার কম্পিউটারে আমার বাংলা কিংবা অভ্রো কী-বোর্ড বাংলা সফ্টওয়ার না থাকলে নিম্নে দেয়া লিঙ্কে (Link) ক্লিক করে ফ্রিতে ডাওনলোড করে নিতে পারেন।
 
Free Download Avro Keyboard  
Name *  
Email *  
Address  
Comments *  
 
 
Posted comments
Posted OnNameEmailComment
20.03.2020u.k.datta[email protected]Visit the lane of city by our respected C.M during nighthour is execellence work for mankind but i think it should be in disguise,then order,instruction & action to prevent sudden death of innocent people by daily accident occured,how many people died everyday by accident.....