আই এল এস হাসপাতাল এলাকায় ৫ যুবককে গাড়ির মধ্যে সন্দেহজনক অবস্থায় দেখে খোদ মুখ্যমন্ত্রী পুলিশকে ডাকলেন, বিট কনস্টেবলদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশ

নিজস্ব প্রতিবেদন

আগরতলা, মার্চ ১৯, : মঙ্গলবারের মত আজও রাতে অফিসের কাজকর্ম শেষ করে হাঁটলেন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব। এদিন তিনি মহাকরণ এবং বিধানসভার চারপাশে হেঁটে আইএলএস হাসপাতাল হয়ে ভিআইপি রোড পর্যন্ত আসেন। এরই মধ্যে হাসপাতাল সংলগ্ন এলাকায় ৫ যুবককে একটি গাড়ির মধ্যে সন্দেহজনক অবস্থায় দেখেন খোদ মুখ্যমন্ত্রী। সম্পূর্ণভাবে আইন বহির্ভূত এ বিষয়ে, তৎক্ষণাৎ পুলিশকে তিনি বলেন তাদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণের জন্য। তৎক্ষণাৎ পুলিশ গাড়ি শুদ্ধ ওই যুবকদের গ্রেফতার করে এনসিসি থানায় নিয়ে যায়।

মুখ্যমন্ত্রী রাজ্য পুলিশের উচ্চপদস্থ আধিকারিকদের কাছে জবাব জানতে চান যে, বিধানসভা, সচিবালয়, রাজভবন এর মতো গুরুত্বপূর্ণ জায়গায় এভাবে আইন বহির্ভূত কাজ কি করে সম্ভব? সংশ্লিষ্ট এলাকায় বিট কনস্টেবলের ভূমিকাই বা কি ছিল? এ বিষয়ে পুলিশের উচ্চপদস্থ আধিকারিকদের, সংশ্লিষ্ট এলাকায় নিযুক্ত বিট কনস্টেবলদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশ দেন।

পরে মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব সাংবাদিকদের জানান যে, শহর আগরতলাকে নিরাপদ রাখার পাশাপাশি মানুষের নিশ্চিন্তে ঘুমানোর স্বার্থে তিনি প্রয়োজনে রাত বারোটা পর্যন্ত হাঁটবেন। রাজধানীর বিভিন্ন এলাকায় এভাবে মুখ্যমন্ত্রী তাঁর পদযাত্রা আগামী দিনেও জাড়ি রাখবেন বলে জানিয়েছেন।


You can post your comments below  
নিচে আপনি আপনার মন্তব্য বাংলাতেও লিখতে পারেন।  
বিঃ দ্রঃ
আপনার মন্তব্য বা কমেন্ট ইংরেজি ও বাংলা উভয় ভাষাতেই লিখতে পারেন। বাংলায় কোন মন্তব্য লিখতে হলে কোন ইউনিকোড বাংলা ফন্টেই লিখতে হবে যেমন আমার বাংলা কিংবা অভ্রো কী-বোর্ড (Avro Keyboard)। আমার বাংলা কিংবা অভ্রো কী-বোর্ডের সাহায্যে মাক্রোসফট্ ওয়ার্ডে (Microsoft Word) টাইপ করে সেখান থেকে কপি করে কমেন্ট বা মন্তব্য বক্সে পেস্ট করতে পারেন। আপনার কম্পিউটারে আমার বাংলা কিংবা অভ্রো কী-বোর্ড বাংলা সফ্টওয়ার না থাকলে নিম্নে দেয়া লিঙ্কে (Link) ক্লিক করে ফ্রিতে ডাওনলোড করে নিতে পারেন।
 
Free Download Avro Keyboard  
Name *  
Email *  
Address  
Comments *  
 
 
Posted comments
Posted OnNameEmailComment
19.03.2020Sanjoy Roy[email protected]A salute to the Honorable Chief Minister, Tripura. It is really a very good initiative. High officials should also follow you and know the ground level scenario than feedback received from others. I shall also request you not to follow the same route everyday and even the time of visit should vary according to your choice . You would know so many things and these may widen your vision. The security personnel likely to accompany your walk need not be given any clue as to the route you would follow. You have shown so many- things innovative practices and we expect that the aspirations of common people including the employees , pensioners would be met by you as early as possible.