দুই সন্তানসহ মায়ের আত্নঘাতী, এধরনের ঘটনা মানা যায় না, ভাবা যায় না: মানিক সরকার

নিজস্ব প্রতিবেদন

আগরতলা, মার্চ ১৭, : অভাবের তারনায় কাকড়াবন থানাধীন শামুকছড়ায় দুই সন্তানসহ উপজাতি মায়ের আত্মঘাতীর ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করেন রাজ্যের বিরোধী দলনেতাসহ বাম বিধায়ক দল। মঙ্গলবার শামুকছড়াস্থিত শোকহাত পরিবার বর্গের সাথে দেখা করে কথা বলেন রাজ্যের বিরোধী দলনেতা মানিক সরকার। সাথে ছিলেন বিরোধী দলের উপনেতা বাদল চৌধুরী, বিধায়ক তপন চক্রবর্ত্তী, রতন ভৌমিক, সহিদ চৌধুরী, সুধন দাস, সিপিআই(এম) উদয়পুর মহকুমা সম্পাদক মানিক বিশ্বাস প্রমুখরা। পরিবারসহ গ্রামের মানুষ স্পষ্টতই জানান অর্থনৈতিক সমস্যার কারনে পারিবারিক কলহ থেকে দুই সন্তানসহ মায়ের আত্নঘাতী হওয়ার চরমতম দুঃখের ঘটনাটি ঘটে। বিরোধী দলনেতা মানিক সরকার বলেন, ত্রিপুরায় এধরনের ঘটনা মানা যায় না, ভাবা যায় না। রাজ্যের সরকারকে কথা কম বলে সাধারন মানুষের কাজ, খাদ্যসহ সামগ্রিক অর্থনৈতিক ব্যবস্থার উন্নয়নে মনযোগী হতে বলেন তিনি।



উল্লেখ্য গত ১৩ মার্চ পেশায় রাবার টেপার আন্দোলন কিশোর দেববর্মার স্ত্রী যমুনা ত্রিপুরা (দেববর্মা) তার দুই সন্তান জবা ও অঙ্কুশকে বিষ খাইয়ে নিজে ফাঁসিতে আত্মহত্যা করে। এঘটনায় আন্দোলন ও শামুকছড়া বাসীর বক্তব্য মেয়ের স্কুলের ফিস না দিতে পারায় আগের রাতে ঝগড়া হয় আন্দোলন ও তার স্ত্রী যমুনার মধ্যে। পরদিন অর্থাৎ ১৩ মার্চ আন্দোলন কাজে চলে যাওয়ার পর ঘটে ঘটনাটি। ঐ দিন বেলা সাড়ে ১২টা নাগাদ কাজ থেকে বাড়ি ফিরে আন্দোলন দেখতে পায় বেদনাদায়ক ঘটনা। অভিযোগ এ ঘটনায় অভাব নামক সত্যতাকে চাপা দিতে শাসক ও পুলিশ এটিকে খুনের ঘটনা সাজানোর চেস্টায় নেমেছে।


You can post your comments below  
নিচে আপনি আপনার মন্তব্য বাংলাতেও লিখতে পারেন।  
বিঃ দ্রঃ
আপনার মন্তব্য বা কমেন্ট ইংরেজি ও বাংলা উভয় ভাষাতেই লিখতে পারেন। বাংলায় কোন মন্তব্য লিখতে হলে কোন ইউনিকোড বাংলা ফন্টেই লিখতে হবে যেমন আমার বাংলা কিংবা অভ্রো কী-বোর্ড (Avro Keyboard)। আমার বাংলা কিংবা অভ্রো কী-বোর্ডের সাহায্যে মাক্রোসফট্ ওয়ার্ডে (Microsoft Word) টাইপ করে সেখান থেকে কপি করে কমেন্ট বা মন্তব্য বক্সে পেস্ট করতে পারেন। আপনার কম্পিউটারে আমার বাংলা কিংবা অভ্রো কী-বোর্ড বাংলা সফ্টওয়ার না থাকলে নিম্নে দেয়া লিঙ্কে (Link) ক্লিক করে ফ্রিতে ডাওনলোড করে নিতে পারেন।
 
Free Download Avro Keyboard  
Name *  
Email *  
Address  
Comments *  
 
 
Posted comments
Till now no approved comments is available.