দুই শিশু সন্তানকে বিষ খাইয়ে হত্যা করে আত্মঘাতী উপজাতি রমনী, শামুকছড়া জুড়ে বিষাদের ছায়া

নিজস্ব প্রতিবেদন

আগরতলা, মার্চ ১৩, : কাকড়াবন থানাধীন পদ্ববাসীর অদূরে শামুকছড়া গ্রামে আজ বিকালে যমুনা দেববর্মা (৩৮) নামে এক উপজাতি রমনী তার দুই সন্তানকে হত্যা করে নিজেও ফাঁসিতে আত্মঘাতী হয়েছে। ঘটোনার প্রকৃত কারন কি, জেলা পুলিশ কিংবা জেলা প্রশাসন কিছু বলতে পারছেনা।

গোমতী জেলার জেলা শাসক অফিস সূত্রে জানাগেছে মরদেহ গুলি সন্ধ্যা নাগাদ জেলা হাসপাতালে নিয়ে আসা হয়েছে। কাকড়াবনের মহকুমা শাসক, এস ডি পি ও সহ পুলিশ ও জেলা প্রশাসনের একটি উচ্চস্তরীয় দল ঘটনার তদন্তে রাতেই শামুকছড়া গেছেন। ঘটনার বিস্তারিত তদন্তক্রমে আজ রাতেই রিপোর্ট জমা দিতে গোমতী জেলার জেলা শাসক তরুন দেবনাথ নির্দেশ দিয়েছেন কাকড়াবন-এর এস.ডি.এমকে

শামুকছড়ার যে গ্রামে ঘটনাটি ঘটেছে কাকড়াবন থেকে তার দুরত্ব হবে ১৫ কিমি। জানাগেছে, মৃতার স্বামী পেশায় রাবার টেপার। খাদ্যাভাব বা অন্য কি কারন থাকতে পারে এঘটনার পিছনে পুলিশ কিংবা জেলা প্রশাসন কেউই এব্যাপারে স্পষ্ট করে কিছু বলতে নারাজ। জেলা শাসক তরুন দেবনাথ জানিয়েছেন, প্রাথমিক রিপোর্ট এখনো তার কাছে আসেনি। আগামীকাল মরদেহ গুলির এক্সিকিউটিভ মেজিষ্ট্রেটের উপস্থিতিতে পোষ্টমর্টেম হবে, তার পরই ঘটনার প্রকৃত কারন সম্পর্কে কিছু বলা যাবে। তবে একটি সূত্রে বলা হয়েছে, তীব্র অভাব অনটনের কারনেই দুই সন্তানকে হত্যা করে মায়ের এই আত্মহত্যার ঘটনা ঘটেছে।



জানেগেছে, আত্মঘাতী মা প্রথমে দুই বাচ্চাকে বিষ খাইয়ে পরে নিজে ফাঁসিতে আত্মহত্যা করেন। তবে মৃতার স্বামী পুলিশ আসার আগেই ঝুলন্ত মৃতদেহটি নামিয়ে ফেলেন।


You can post your comments below  
নিচে আপনি আপনার মন্তব্য বাংলাতেও লিখতে পারেন।  
বিঃ দ্রঃ
আপনার মন্তব্য বা কমেন্ট ইংরেজি ও বাংলা উভয় ভাষাতেই লিখতে পারেন। বাংলায় কোন মন্তব্য লিখতে হলে কোন ইউনিকোড বাংলা ফন্টেই লিখতে হবে যেমন আমার বাংলা কিংবা অভ্রো কী-বোর্ড (Avro Keyboard)। আমার বাংলা কিংবা অভ্রো কী-বোর্ডের সাহায্যে মাক্রোসফট্ ওয়ার্ডে (Microsoft Word) টাইপ করে সেখান থেকে কপি করে কমেন্ট বা মন্তব্য বক্সে পেস্ট করতে পারেন। আপনার কম্পিউটারে আমার বাংলা কিংবা অভ্রো কী-বোর্ড বাংলা সফ্টওয়ার না থাকলে নিম্নে দেয়া লিঙ্কে (Link) ক্লিক করে ফ্রিতে ডাওনলোড করে নিতে পারেন।
 
Free Download Avro Keyboard  
Name *  
Email *  
Address  
Comments *  
 
 
Posted comments
Till now no approved comments is available.