১০৩২৩ শিক্ষকদের শিক্ষকতার চাকুরীতে রাখা হবে এমন প্রতিশ্রুতি ভিসন ডকুমেন্টে ছিলনাঃ মুখ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদন

আগরতলা, মার্চ ১১, : বিজেপি দল তাদের ভিসন ডকুমেন্টের কোথাও এমর্মে কোন প্রতিশ্রুতি দেয়নি যে দল ক্ষমতায় এলে ১০৩২৩ জন শিক্ষককে চাকুরীতে রাখা হবে। তাদের প্রতিশ্রুতি ছিল দল ক্ষমতায় এলে সুপ্রিম কোর্টের রায়-এ চাকুরীচ্যুত ১০৩২৩ জন শিক্ষকের চাকুরীচ্যুতির বিষয়টি মানবিক দৃষ্টি কোন থেকে আইনী পথে সমাধান করা হবে। গত ৯ই মার্চ বিজেপি আই পি এফটি সরকারের দ্বিতীয় বর্ষ পূর্ত্তি উপলক্ষে মুখ্যমন্ত্রী শ্রী বিপ্লব দেব একাধিক মিডিয়াতে সাক্ষাতকারে একথা বলেছেন।

‘ভিসন ডকুমেন্টের কোথাও এমর্মে কোন প্রতিশ্রুতি ছিলনা যে দল ক্ষমতায় এলে ১০৩২৩ জন শিক্ষককে চাকুরীতে রাখা হবে’-মুখ্যমন্ত্রীর তরফে এধরনের মন্তব্যে ১০৩২৩ শিক্ষক মহলে তীব্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। ২০১৮ সালের বিধানসভা ভোটের প্রাক্কালে বিভিন্ন জায়গায় ভাষনদান কালে দলের শীর্ষ নেতৃত্ব তখন কি বলেছিলেন এবিষয়ে প্রচুর ভিডিও ক্লিপিং এক্ষণে সুসেল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। দল ক্ষমতায় আসার পরও শিক্ষামন্ত্রী একাধিক দিন মিডিয়াতে বলেছেন যে, শিক্ষকতার চাকুরীতে না রাখা গেলেও বিকল্প কি করা যায় সরকার এনিয়ে ভাবছেন। আগামী ৩১শে মার্চ ১০৩২৩ শিক্ষকের চাকুরী শেষ দিন। এই অবস্থায় মুখ্যমন্ত্রীর তরফে দ্বিতীয় বর্ষ পূর্ত্তির দিন ১০৩২৩ শিক্ষকদের ব্যাপারে নেতিবাচক মন্তব্যে স্বভাবতই রাজনৈতিক মহলেও কথা উঠেছে। তাহলে ১০৩২৩ শিক্ষকদের ব্যাপারে কি রাজ্য সরকার কোন চিন্তা ভাবনা করছেনা এনিয়ে প্রশ্ন উঠেছে।


You can post your comments below  
নিচে আপনি আপনার মন্তব্য বাংলাতেও লিখতে পারেন।  
বিঃ দ্রঃ
আপনার মন্তব্য বা কমেন্ট ইংরেজি ও বাংলা উভয় ভাষাতেই লিখতে পারেন। বাংলায় কোন মন্তব্য লিখতে হলে কোন ইউনিকোড বাংলা ফন্টেই লিখতে হবে যেমন আমার বাংলা কিংবা অভ্রো কী-বোর্ড (Avro Keyboard)। আমার বাংলা কিংবা অভ্রো কী-বোর্ডের সাহায্যে মাক্রোসফট্ ওয়ার্ডে (Microsoft Word) টাইপ করে সেখান থেকে কপি করে কমেন্ট বা মন্তব্য বক্সে পেস্ট করতে পারেন। আপনার কম্পিউটারে আমার বাংলা কিংবা অভ্রো কী-বোর্ড বাংলা সফ্টওয়ার না থাকলে নিম্নে দেয়া লিঙ্কে (Link) ক্লিক করে ফ্রিতে ডাওনলোড করে নিতে পারেন।
 
Free Download Avro Keyboard  
Name *  
Email *  
Address  
Comments *  
 
 
Posted comments
Till now no approved comments is available.